• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

পিস্তল উচিয়ে শাহবাগে আন্দোলনরত শিক্ষার্থীদের হুমকি দেয়ার অভিযোগ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ জানুয়ারি ২০২০, ১৭:২৭

ঢাকার দুই সিটি নির্বাচনের তারিখ পরিবর্তনের দাবিতে শাহবাগে আন্দোলনরত শিক্ষার্থীকে পিস্তল উঁচিয়ে হুমকি দেওয়ায় আসিফ রশিদ খান মুন নামের এক আদম ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৫ জানুয়ারি) দুপুরে বারডেম হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

নির্বাচন কমিশন অভিমুখে শিক্ষার্থীদের পদযাত্রা শাহবাগের আটকে দেওয়া হয়। এ সময় মোড়ের সবগুলো সড়ক মুখ বন্ধ করে দেয় পুলিশ। সেই হিসাবে বারডেমের সামনের সড়কমুখেও বেরিকেড দেওয়া ছিল। এ সময় একটি প্রাইভেট কার থেকে এক ব্যক্তি বের হয়ে এসে সাইড দিতে বলায় তার সঙ্গে তর্ক শুরু হয় জগন্নাথ হলের শিক্ষার্থী কপিল দেব বর্মনের। ওই ব্যক্তি পিস্তল উঁচিয়ে তাকে হুমকি দেয় বলে অভিযোগ করে কপিল দেব বর্মন।

পরে শিক্ষার্থীরা ওই ব্যক্তিকে মারধর করে। এক পর্যায়ে পুলিশ তাকে হেলমেট পরিয়ে শাহবাগ থানায় নিয়ে যায়। যদিও থানায় যাওয়ার পর পুলিশ জানতে পারে, তার পিস্তলটি খোয়া গেছে। সেটি পুলিশ উদ্ধার করতে পারেনি। লোকটিকে কেউ কেউ বিদেশি বলছেন আবার কেউ বলছেন বাংলাদেশি।

পরে এ বিষয়ে রমনা জোনের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি) আজিমুল হক বলেন, পিস্তল উঁচিয়ে শিক্ষার্থীদের হুমকি দেওয়ার একটি মৌখিক অভিযোগ পেয়েছি আমরা। ওই সময় মারধরের ঘটনাও ঘটে। আমরা তাকে নিরাপদে থানায় নিয়ে যাই। তার গাড়ি থেকে একটি শর্টগান ও একটি পিস্তল পেয়েছি। আপাতত তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। যাচাই করে দেখা হচ্ছে পুরো বিষয়টি।

এসজে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
ঢাবির কোয়ার্টার থেকে ছাত্রীর মরদেহ উদ্ধার
রাজধানীতে বাসের ধাক্কায় নারীর মৃত্যু
ময়মনসিংহ সিটি নির্বাচনে ১১ ম্যাজিস্ট্রেটসহ র‌্যাব-বিজিবির বিশেষ টহল
X
Fresh