• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন সেই ঢাবি শিক্ষার্থী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ জানুয়ারি ২০২০, ১২:৪৮
হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন সেই ঢাবি শিক্ষার্থী

রাজধানীর কুর্মিটোলায় ধর্ষণের শিকার হওয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার (৯ জানুয়ারি) দুপুর ১২টার দিকে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ছাড়পত্র দেয়।

ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন জানান, ঢাবির শিক্ষার্থীকে হাসপাতাল থেকে রিলিজ দেয় হয়েছে। তিনি আগের চেয়ে অনেকটাই সুস্থ।

তিনি বলেন, যারা যারা ওই ছাত্রীকে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন এবং যেসব সাংবাদিক ওই শিক্ষার্থীর পাশে ছিলেন তাদের সবাইকে ছাত্রীর বাবা আমার মাধ্যমে ধন্যবাদ জানিয়েছেন।

এক সপ্তাহ পর ওই শিক্ষার্থীকে ফলোআপের জন্য হাসপাতালে আসতে বলা হয়েছে বলেও জানান নাসির উদ্দিন।

উল্লেখ্য, গেল রোববার সন্ধ্যায় কুর্মিটোলায় বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নেমে যাওয়ার পর ঢাবি ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়। এর আগে রোববার (৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের বাসে করে শেওড়া যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন ওই ছাত্রী। সন্ধ্যা ৭টার দিকে কুর্মিটোলায় বাস থেকে নামার পর অজ্ঞাত ব্যক্তি মুখ চেপে তাকে পার্শ্ববর্তী একটি স্থানে নিয়ে ধর্ষণ ও শারীরিক নির্যাতন করে। পরে রাত ১০টার দিকে সেখান থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে নিজ গন্তব্যে পৌঁছালে রাত ১২টার পর তাকে ঢামেক জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে তাকে ওসিসিতে ভর্তি করা হয়।

সোমবার (৬ জানুয়ারি) সকালে অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে ওই ছাত্রীর বাবা ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন। ঘটনাস্থল চিহ্নিত করে আলামত সংগ্রহ করে পুলিশ। পরে গতকাল বুধবার ভোরে আসামি মজনুকে রাজধানীর শ্যাওড়া থেকে গ্রেপ্তার করে র‌্যাব। গতকাল প্রাথমিক জিজ্ঞাসাবাদে মজনু ওই ধর্ষণের ঘটনায় তাঁর সম্পৃক্ত থাকার তথ্য দিয়েছে বলে জানিয়েছে র‌্যাব সূত্র। গ্রেপ্তার করা মজনুকে গতকাল সন্ধ্যায় ডিবির হাতে তুলে দেয়া হয়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh