• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

দুই-একদিনের মধ্যে ছাড়পত্র পাবেন ঢাবির সেই ছাত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ জানুয়ারি ২০২০, ১৪:৫১
ঢাকা মেডিকেল,  ঢাবির সেই শিক্ষার্থী
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন। ছবি: সংগ্রহীত

রাজধানীর কুর্মিটোলায় ধর্ষণের শিকার ঢাকা বিশ্ববিদ্যালয়ের সেই শিক্ষার্থী দুই-একদিনের মধ্যেই হাসপাতাল থেকে ছাড়পত্র পেতে পারেন বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন।

তিনি বলেন, ‘গতকাল সোমবার (৬ জানুয়ারি) আমরা সাত সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করেছি। সেই বোর্ড আজ মেয়েটির শারীরিক অবস্থার মধ্যে কোনও ট্রমা পাননি। সে আগের ট্রমা কাটিয়ে উঠেছে। তার স্বাস্থ্যের উন্নতি হয়েছে।’

পরিচালক আরও বলেন, ‘আমরা আশা করছি, চিকিৎসক পরামর্শ দিলে আমরা দুই-একদিনের মধ্যে তাকে ছাড়পত্র দিতে পারবো।’

প্রসঙ্গত গত রোববার সন্ধ্যায় কুর্মিটোলায় বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নেমে যাওয়ার পর তাকে তুলে নিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করেন ওই ছাত্রী। সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ঢাবির নিজস্ব বাসে রওনা দেন তিনি। সন্ধ্যা ৭টার দিকে তিনি কুর্মিটোলা বাসস্ট্যান্ডে বাস থেকে নামেন।

এরপর একজন অজ্ঞাত ব্যক্তি তার মুখ চেপে ধরে সড়কের পেছনে নির্জন স্থানে নিয়ে যায়। ধর্ষণের পাশাপাশি তাকে নির্যাতনও করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের ক্ষতচিহ্ন পাওয়া গেছে।

ধর্ষণের এক পর্যায়ে তিনি অজ্ঞান হয়ে যান। রাত ১০টার দিকে নিজেকে একটি নির্জন জায়গায় আবিষ্কার করেন ওই ছাত্রী। পরে তিনি রিকশায় করে বান্ধবীর বাসায় যান। সেখান থেকে বান্ধবীসহ অন্য সহপাঠীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

সোমবার (৬ জানুয়ারি) সকালে অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে ওই ছাত্রীর বাবা ক্যান্টনমেন্ট থানায় মামলা দায়ের করেন। ঘটনাস্থল চিহ্নিত করে আলামত সংগ্রহ করেছে পুলিশ।

এজে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্মাণাধীন ভবন থেকে পাইপ পড়ে প্রাণ গেলো যুবকের
নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভারের রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কা, আহত ৭
কবি নজরুল কলেজের শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা
বেইলি রোডের অগ্নিকাণ্ড : ৪০ মরদেহ হস্তান্তর, ডিএনএ টেস্ট হবে ৩ জনের
X
Fresh