• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

শহীদ বুদ্ধিজীবী দিবসে ডিএমপির ট্র্যাফিক নির্দেশনা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ ডিসেম্বর ২০১৯, ২২:১৪
শহীদ বুদ্ধিজীবী দিবস ডিএমপি ট্র্যাফিক

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে ঢাকা মহানগর পুলিশের ট্র্যাফিক পশ্চিম বিভাগ যানবাহন চলাচলে নির্দেশনা দিয়েছেন। শনিবার (১৪ ডিসেম্বর) দিবসটি উপলক্ষে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে যাওয়া আসা করবেন।

তাই মিরপুরে সুষ্ঠুভাবে যানবাহন চলাচল নিয়ন্ত্রণে সকাল ৬টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত সকল প্রকার যানবাহন (বাস/ট্রাক/হিউম্যান হলার/থ্রি হুইলার/রিকশা-ভ্যান ইত্যাদি) মিরপুর মাজার রোড ব্যবহার না করতে অনুরোধ করা হয়েছে।

তবে যেসব বিকল্প সড়ক ব্যবহার করা যাবে-

১। যে সকল যানবাহন আশুলিয়ার দিক থেকে বেঁড়িবাধ দিয়ে মিরপুরের দিকে আসবে, সে সকল যানবাহন নবাবেরবাগ ক্রসিং হতে বামে মোড় নিয়ে শাহআলী থানা রোড ব্যবহার করবে।

২। যে সকল যানবাহন মাজার রোড ক্রসিং দিয়ে শাহআলী মাজার সংলগ্ন এলাকা অতিক্রম করবে, সে সকল যানবাহন টেকনিক্যাল মোড় থেকে বামে দারুসসালাম রোড ব্যবহার করবে।

৩। যে সকল যানবাহন মিরপুর-১০ নং হতে মাজার রোড হয়ে গাবতলীর দিকে যাবে, সে সকল যানবাহন মিরপুর-১ নং থেকে বামে দারুসসালাম রোড ব্যবহার করে টেকনিক্যাল মোড় হয়ে চলাচল করবে।

ডিএমপি এক বিজ্ঞপ্তিতে, যানবাহন চলাচলে শৃঙ্খলা রক্ষা ও যানজট এড়ানোর জন্য ঢাকা মহানগর পুলিশ জনসাধারণের সর্বাত্মক সহযোগিতা কামনা ও যানবাহন চলাচলে সাময়িকভাবে বিঘ্ন ঘটায় আন্তরিকভাবে সহানুভূতি প্রকাশ করেছে।

এজে/পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ডিএমপি
তীব্র দাবদাহ : ট্রাফিক সদস্যদের স্বস্তি দিতে ডিএমপির অনন্য উদ্যোগ
রাজধানীতে মাদকবিরোধী অভিযান, গ্রেপ্তার ১৯
পল্টনে ছয়তলা ভবন থেকে লাফিয়ে নারীর আত্মহত্যা
X
Fresh