• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সম্রাট-আরমানের বিরুদ্ধে মাদক মামলার চার্জশিট

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ ডিসেম্বর ২০১৯, ১৮:৩৩
সম্রাট-আরমানের বিরুদ্ধে মাদক মামলার চার্জশিট
সম্রাট-আরমানের বিরুদ্ধে মাদক মামলার চার্জশিট ।। ছবি: সংগৃহীত

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও তার সহযোগী ঢাকা মহানগর যুবলীগের বহিষ্কৃত নেতা এনামুল হক আরমানের বিরুদ্ধে মাদক মামলায় চার্জশিট দাখিল করেছে র‌্যাব।

আজ সোমবার (৯ ডিসেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সাধারণ নিবন্ধন শাখায় এ চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১-এর উপপরিদর্শক এসআই (নিরস্ত্র) আ. হালিম।

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ-উর-রহমানের দপ্তরে চার্জশিটটি জমা পড়েছে। এতে ১৭ জনকে সাক্ষী করা হয়েছে। আগামী ১৫ ডিসেম্বর মামলাটির তারিখ নির্ধারিত রয়েছে।

ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর সম্রাটের নাম আসার পর থেকেই তাকে নিয়ে নানা গুঞ্জন শুরু হয়। এরপর ৫ অক্টোবর রাত থেকেই তার গ্রেপ্তারের খবর এলেও পরদিন সকালে তাকে গ্রেপ্তার দেখানো হয়।

৬ অক্টোবর কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রামে আত্মগোপনে থাকা সম্রাটকে গ্রেপ্তার করে র‍্যাব। তার সঙ্গে আরমানকেও গ্রেপ্তার করা হয়। পরে ঢাকায় এনে তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে র‍্যাব।

ওইদিনই কাকরাইলে যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের কার্যালয়ে অভিযান চালিয়ে অবৈধ অস্ত্র-গুলি, মাদক ও ক্যাঙ্গারুসহ বিরল প্রজাতির প্রাণীর চামড়া উদ্ধার করেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এসময় ভ্রাম্যমাণ আদালত বন্যপ্রাণীর চামড়া সংরক্ষণের দায়ে ছয় মাসের কারাদণ্ডে দণ্ডিত করেন সম্রাটকে।

গত ৭ অক্টোবর ওই ঘটনায় বিকেলে সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দু’টি মামলা করে র‌্যাব।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh