• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

যুবদলের কমিটি ঘোষণা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ জানুয়ারি ২০১৭, ১৩:০১

সাইফুল আলম নীরবকে সভাপতি ও সুলতান সালাহউদ্দিন টুকুকে সাধারণ সম্পাদক করে জাতীয়তাবাদী যুবদলের ৫ সদস্য বিশিষ্ট আংশিক নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে ঢাকা মহানগর যুবদল উত্তর ও দক্ষিণের আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

সোমবার রাত ১২টা ২০ মিনিটে গণমাধ্যমে পাঠানো বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক বার্তায় এ কমিটি ঘোষণা করা হয়।

বার্তায় বলা হয়, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নির্দেশক্রমে আগামি ৩ বছরের জন্য যুবদলের ৫ সদস্য বিশিষ্ট আংশিক কেন্দ্রীয় কমিটি অনুমোদন করা হলো। এই ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি আগামি ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে অনুমোদনের জন্য পেশ করবে।

কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহসভাপতি মোর্তাজুল করিম বাদরু, যুগ্ম সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নয়ন, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান।

এ ছাড়া ঢাকা মহানগর যুবদল উত্তরের সভাপতির দায়িত্ব পেয়েছেন এম এম জাহাঙ্গীর হোসেন ও সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিল্টন। ৫ সদস্যের আংশিক কমিটিতে সিনিয়র সহসভাপতি মোস্তফা কামাল রিয়াদ, যুগ্ম সাধারণ সম্পাদ শরিফউদ্দিন জুয়েল ও সাংগঠনিক সম্পাদক মোস্তফা জগলুল পাশা পাপেল।

মহানগর দক্ষিণ যুবদলের সভাপতির দায়িত্ব পেয়েছেন রফিকুল আলম মজনু ও সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহীন। ৭ সদস্য বিশিষ্ট আংশিক কমিটিতে সিনিয়র সহসভাপতি শরিফ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইদ হাসান মিন্টু, আর টি মামুন, আনন্দ শাহ ও সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন খান শাহীন।

উত্তর ও দক্ষিণ যুবদলের কমিটি ৩ বছরের জন্য অনুমোদন দেয়া হয়। এ ২ কমিটিকেও আগামি ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে অনুমোদনের জন্য পেশ করার কথা বলা হয়েছে।

ওয়াই/ জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh