• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মিরপুরে একটি ফ্ল্যাট থেকে বাবা মা ও ছেলের মরদেহ উদ্ধার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ অক্টোবর ২০১৯, ১৭:৩৭
মিরপুরে একই পরিবারের তিন মরদেহ উদ্ধার
ফাইল ছবি

রাজধানীর মিরপুর ১৩ নম্বর সেকশনের একটি ফ্ল্যাট থেকে একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে ১৩ নম্বর সেকশনের বি ব্লকের ৫ নম্বর সড়কের ১০ নম্বর বাড়ির একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।

প্রতিবেশীরা জানান, ওই ফ্ল্যাটে সরকার মো. বায়েজিদ (৪৫) তার স্ত্রী অঞ্জনা (৪০) ও তাদের একমাত্র সন্তান মো. ফারহান (১৭) থাকতেন।

বায়েজিদ গার্মেন্টস ব্যবসায় জড়িত ছিলেন। তিনি ব্যাংক থেকে ঋণ নিয়ে হতাশায় ছিলেন। সম্প্রতি ঋণখেলাপের কারণে তার বিরুদ্ধে একটি ব্যাংক মামলাও করে।

স্থানীয়রা আরও জানান, রাতে বা সকা‌লে কোনও একসময় এ ঘটনা ঘ‌টে। পা‌শের ফ্ল্যা‌টের বা‌সিন্দারা তা‌দের কোনও সাড়া না পে‌য়ে দরজা ভে‌ঙে বা‌য়েজিদের ঝুলন্ত লাশ দেখ‌তে পে‌য়ে পু‌লিশ‌কে খবর দেয়। এসময় বা‌য়েজিদের ঘ‌রের দেয়া‌লে নানা রকম লেখা দেখ‌তে পায় স্থানীয়রা। ব্যবসার জন্য ব্যাংক থেকে ঋণ নিয়ে কোনও ব্যবসায়েই লাভ করতে পারেননি। এ নিয়ে হতাশায় ভুগছিলেন বায়েজিদ।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান বলেন, খবর পেয়ে ওই বাসায় যাই আমরা। প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহত ব্যক্তির নাম বায়েজিদ ও নারীর নাম অঞ্জনা।

বায়েজিদের লাশ ঝুলে থাকতে দেখা যায়, নারী ও ছেলেটির লাশ বিছানার ওপরে পাওয়া গেছে। মৃত্যুর কারণ এখনও পরিষ্কার নয়। সিআইডি ক্রাইমকে খবর দেওয়া হয়েছে। তারা আলামত সংগ্রহ করতে আসবেন। আমরা তদন্ত করছি।

এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকাকে নিয়ে ভাড়া ফ্ল্যাটে উঠলেন ইমরান
রাজধানীতে ফ্ল্যাটে ২৫ দিন শেকলে বেঁধে সংঘবদ্ধ ধর্ষণ
ফ্ল্যাটে মিলল মায়ের রক্তাক্ত মরদেহ, পুলিশ হেফাজতে ছেলে 
ফ্ল্যাটে ঢুকে বৃদ্ধাকে মারধর, রানু হিজড়া গ্রেপ্তার
X
Fresh