• ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

সম্রাটের কার্যালয় থেকে মদ ইয়াবা ও ক্যাঙ্গারুর চামড়া উদ্ধার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ অক্টোবর ২০১৯, ১৯:২৪
সম্রাটের কার্যালয় থেকে মদ ইয়াবা ও ক্যাঙ্গারুর চামড়া উদ্ধার
উদ্ধার হওয়া মাদক

যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের কার্যালয় থেকে প্রচুর পরিমাণ মদ, ইয়াবা, অস্ত্র, গুলি এবং ক্যাঙ্গারুর চামড়া উদ্ধার করা হয়েছে।

রোববার দুপুর থেকে রাজধানীর কাকরাইলের ভূঁইয়া ট্রেড সেন্টারের কার্যালয়ে শুরু হওয়া অভিযান শেষে সন্ধ্যায় অভিযান শেষ হয়।

অভিযানে থাকা র‌্যাব কর্মকর্তারা জানান, সম্রাটের কার্যালয়ের অভিযানে প্রচুর পরিমাণ মদ, ইয়াবা, অস্ত্র, গুলি এবং ক্যাঙ্গারুর চামড়া উদ্ধার করা হয়েছে।

এর আগে শনিবার গভীর রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা থেকে এক সহযোগীসহ গ্রেফতার করা হয় ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে। এরপর দুপুরে সংগঠন থেকে বহিষ্কার করা হয় তাকে।

গত ১৮ সেপ্টেম্বর রাজধানীতে ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর আলোচনার আসে যুবলীগ নেতা সম্রাটের নাম। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যসহ অনেকের ধারণা ঢাকায় ক্যাসিনো ব্যবসার অন্যতম নিয়ন্ত্রক সম্রাট। এছাড়াও সম্রাটের বিরুদ্ধে টেন্ডারবাজি ও চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর কাকরাইলের ভূঁইয়া ম্যানশনে নিজের ব্যক্তিগত কার্যালয়ে অবস্থান নেন সম্রাট। সেখানে অবস্থানকালে শতাধিক সমর্থক তাকে পাহারা দিয়ে রাখেন। কিন্তু সপ্তাহ পর সম্রাটের অবস্থান নিয়ে রহস্যের সৃষ্টি হয়।

এ সময় আইনশৃঙ্খলা বাহিনী জানায় সম্রাট তাদের নজরদারিতে আছেন। এরই মাঝে গত ২২ সেপ্টেম্বর সম্রাটের দেশত্যাগে নিষেধাজ্ঞা দেওয়া হয়। তলব করা হয় তার ব্যাংক হিসাবও।

এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুবলীগ নেতা হত্যা : ফাঁসির দণ্ডপ্রাপ্ত ২ আসামি গ্রেপ্তার
অন্যকে দিয়ে সাজা খাটানো সেই যুবলীগ নেতা কারাগারে
যুবলীগ নেতা হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ড
অস্ত্র মামলায় যুবলীগ নেতার ১০ বছর কারাদণ্ড 
X
Fresh