logo
  • ঢাকা শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

মোহামেডান ক্লাব রক্ষার দাবিতে মানববন্ধন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১৮:০৬ | আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩৩
মোহামেডান ক্লাব রক্ষার দাবীতে মানববন্ধন
মানববন্ধনে সাবেক খেলোয়াড়, কর্মকর্তা ও সমর্থকরা
ঐতিহ্যবাহী মোহামেডান ক্লাব রক্ষায় শুধু লোকমান নয় যারা এর সঙ্গে জড়িত সবাইকে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন মোহামেডান ক্লাবের সমর্থকরা। দুর্নীতিবাজ কর্মকর্তা হটাও মোহামেডান বাঁচাও এই শ্লোগানে সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনে এ দাবি জানান  সাবেক কর্মকর্তা, খেলোয়াড় ও সমর্থকরা।

বক্তরা বলেন, একটি মহল ক্লাবের উন্নয়ন নয় নিজেদের  উন্নয়ন করেছেন। নিজেদের নামে কোটি কোটি টাকা থাকলেও ক্লাবের কিছুই নেই। ঐতিহ্যবাহী ক্লাব তার সুনাম হারাচ্ছে। দেড় যুগে ফুটবলে আর একযুগে ক্রিকেটে তেমন কোনো সাফল্য নেই।  শুধু দুর্নীতিবাজ কর্মকর্তাদের কারণে তারা খেলার প্রতি নজর না দিয়ে নজর দিয়েছিল ক্যাসিনোর দিকে।  

ক্লাবের সুনাম ক্ষুণ্ণকারী ব্যর্থ অযোগ্য স্বার্থন্বেষী  এসব কর্মকর্তাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানান বক্তরা। মোহামেডান সমর্থক দলের সাধারণ সম্পাদক এফ.এম.রফিক উদ্দিনের পরিচালনায় এবং ভারপ্রাপ্ত সভাপতি এস.এম.আলমগীর আবুলের সভাপতিত্বে এ মানববন্ধনে মোহামেডানের সাবেক খেলোয়াড় রিয়াজ,আমিনুল, ক্লাব কর্মকর্তা ফজলুর রহমান বাবুল, সমর্থক দলের উপদেষ্টা ও ক্লাবের গভার্নিং বডির সাবেক সদস্য-সচিব মনিরুল হক চৌধুরী বক্তব্য রাখেন। তারা যেকোনো মূল্যে ক্লাবের পূর্বাপর ভালো অবস্থা ও ঐতিহ্য ফিরিয়ে আনার জোর দাবি জানান। মানববন্ধনে বিপুল সংখ্যাক সমর্থক ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

সই/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়