• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বাবার পিস্তল দিয়ে রমনা ডিসির ছেলের আত্মহত্যা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১২:৪৫
পিস্তলের গুলিতে রমনা ডিসির ছেলের মৃত্যু
পিস্তলের গুলিতে রমনা ডিসির ছেলের মৃত্যু ।। ছবি: সংগৃহীত

রাজধানীর রমনা জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমানের লাইসেন্স করা পিস্তলে তার ছেলে সা‌দিক বিন সাজ্জাত (১৭) আত্মহত্যা করেছেন। জানা যায়, সাদিক ঢাকা সিটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

আজ সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে আজিমপুর সরকারি কোয়ার্টারের বাসায় এই ঘটনা ঘটেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেয়া হয়েছে।

লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম জানান, রোববার (২৯ সেপ্টেম্বর) বিকেলে সাদিককে বাসায় রেখে পরিবারের অন্যরা বাইরে যান। ফেরার পর সবাই একসঙ্গে রাতের খাবার খান। সকালে গুলির শব্দে সবার ঘুম ভাঙে। এসময় সাদিক নিজের ঘরে ছিল। পরে দরজা ভেঙে তাকে বিছানায় রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়।

আশরাফুল আরও জানান, পিস্তলটি সাজ্জাদুর রহমানের নামে (ব্যক্তিগত) লাইসেন্স করা। যেটি তার শোবার ঘরের ড্রয়ারে ছিল। পরিবারের সবার ধারণা গতকাল যখন তারা বাইরে ছিল তখন সাদিক এটি নিজের কাছে নিয়ে যায়।

সাদিকের স্বজনরা জানান, ভালো ফলাফল কর‌তে না পারা থেকেই মূলত তার হতাশা শুরু হয়। ভবিষ্যতে ভালো কিছু করতে পারবে না, বাবা মার ইচ্ছা পূরণ হবে না- এমন দুশ্চিন্তাও করত সাদিক।

এদিকে দুপুর ৩টায় রাজারবাগে জানাজা শেষে মরদেহ ঝিনাইদহে দাফনের জন্য নেয়া হবে তা‌কে।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চরফ্যাশনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
জানাজা শেষে ফেরার পথে সড়কে মা-ছেলের মৃত্যু 
ব্যবসায়ী নেতার মৃত্যুতে আখাউড়া স্থলবন্দরের কার্যক্রম বন্ধ
ঈদযাত্রায় বেশি মৃত্যু মোটরসাইকেল দুর্ঘটনায়
X
Fresh