• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বরখাস্তের পর ডিজিটাল আইনে পুলিশ পরিদর্শক সাইফুলের বিরুদ্ধে মামলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ সেপ্টেম্বর ২০১৯, ২২:৩০
বরখাস্তের পর ডিজিটাল আইনে পুলিশ পরিদর্শক সাইফুলের বিরুদ্ধে মামলা
ফাইল ছবি

ক্লাবে জুয়া খেলা থেকে হুইপ শামসুল হক চৌধুরী ১৮০ কোটি টাকা আয় করেন ফেসবুকে এমন তথ্য দেয়ার পর সাময়িক বরখাস্ত হলেন পুলিশ পরিদর্শক সাইফুল আমিন।

মঙ্গলবার এআইজি (পার্সোনেল ম্যানেজমেন্ট-২) এর পক্ষে এআইজি (পিআইও-১) আনোয়ার হোসেন খান স্বাক্ষরিত এক চিঠিতে এই আদেশ দেয়া হয়।

চিঠিতে বলা হয়, বিভাগীয় শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপ, জনসম্মুখে পুলিশ বাহিনীর ভাবমূর্তি ব্যাপকভাবে ক্ষুণ্ন করা তথা অসদাচরণের দায়ে সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপিল) বিধিমালা, ২০১৮ এর বিধি ১২(১) মোতাবেক এতদ্বারা চাকরি হতে সাময়িকভাবে বরখাস্ত করা হলো। সাময়িক বরখাস্তকালীন তিনি ডিআইজি, রংপুর রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রংপুরের কার্যালয়ে সংযুক্ত থাকবেন এবং প্রচলিত বিধি মোতাবেক খোরাকি ভাতা প্রাপ্য হবেন।

এদিকে বরখাস্তের পর সাইবার আইনে বুধবার বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক আস-শামস জগলুল হোসেনের আদালতে সাইফুল আমিনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। মামলাটি করেন হুইপ শামসুল হক চৌধুরী।

সম্প্রতি ফেসবুকে পুলিশ পরিদর্শক সাইফুল আমিন অভিযোগ করেন- চট্টগ্রাম আবাহনী ক্লাবের জুয়ার আসর থেকে গত পাঁচ বছরে ক্লাবটির মহাসচিব ও জাতীয় সংসদের হুইপ শামসুল হক চৌধুরী ১৮০ কোটি টাকা আয় করেছেন।

এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh