logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬

খালেদের ফোনসেটে মডেলদের নাম, আতঙ্ক শোবিজে

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৫ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৫৯ | আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০১৯, ১৭:০৯
খালেদের ফোনসেটে মডেলদের নাম, আতঙ্ক শোবিজে
ফাইল ছবি
যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়ার ফোনসেটে বেশ কিছু অভিনেত্রী ও মডেলের ফোন নম্বর পাওয়া যাওয়ায় শোবিজ অঙ্গনে আতঙ্ক দেখা দিয়েছে।

আইনশৃঙ্খলা বাহিনী সূত্রে জানা যায়, জি কে শামীমকে জিজ্ঞাসাবাদে অন্তত ৫০ জন মডেল ও নায়িকার একটি তালিকা পাওয়া গেছে।

গত এক সপ্তাহে রাজধানীতে বেশ কয়েকটি ক্যাসিনোতে অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনী। এসময় বেশ কয়েকজনকে আটক করা হয়।

বুধবার আইনশৃঙ্খলা বাহিনীর একটি সূত্র জানায়, আটককৃতদের জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে মুখ খুলছেন অনেকে। তারা অন্যান্য তথ্যের পাশাপাশি শোবিজের বেশ ক’জন নারী তারকারও তথ্য দিয়েছেন। তবে কাদের নাম দেয়া হয়েছে সে বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনী বিস্তারিত কোনো তথ্য প্রকাশ করেনি। তবে তালিকা প্রকাশের খবরে শোবিজ পাড়ায় চলছে চাপা গুঞ্জন ও আতঙ্ক।

ফিল্মপাড়া বলে খ্যাত কাকরাইল, তারই আশপাশে মতিঝিল, আরামবাগ, ফকিরাপুলে জুয়া ও ক্যাসিনোর অবাধ সাম্রাজ্য গড়ে তোলা হয়েছে। এসব ক্যাসিনোতে যাতায়াত ছিল অনেক উঠতি মডেল ও অভিনেত্রীর।

এর আগেও এ বিষয়ে কয়েকটি গণমাধ্যমের খবরে বলা হয়েছে, টেন্ডার বাগিয়ে আনতে উঠতি মডেল ও নায়িকাদের ব্যবহার করতেন ঠিকাদার জি কে শামীম। অনেক মডেল ও নায়িকারা আবার এসব নেতা-ব্যক্তিদের বান্ধবী হিসেবেও পরিচিত ছিলেন। সেই সম্পর্কের প্রভাব খাটিয়েছেন তারা শোবিজে।

জানা যায়  নাটক, সিনেমার নায়িকা ও মডেলকে মনোরঞ্জন থেকে শুরু করে টেন্ডার বাগিয়ে নিতে ব্যবহার করতেন শামীম। উচ্চপদস্থ বিভিন্ন কর্মকর্তার নিয়মিত আবদার ছিল, শুধু টাকা দিলেই হবে না দিতে হবে উঠতি বয়সের নায়িকাদেরও। কর্মকর্তাদের কাছে সেই তালিকা পাঠাতেন শামীম।

আর কর্মকর্তারা ছবিসহ সেই তালিকা দেখেই বাছাই করে নিতেন মডেল নায়িকাদের।

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বাংলাদেশ এর সর্বশেষ
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়