• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

তেজগাঁওয়ের ফুওয়াং ক্লাবে পুলিশের অভিযান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৭:২০
ক্লাবে পুলিশের অভিযান
তেজগাঁওয়ের ফুয়াং ক্লাবে পুলিশের অভিযান চলেছে ।। ফাইল ছবি

রাজধানীর তেজগাঁওয়ে ফুওয়াং ক্লাবে পুলিশের অভিযান চালিয়েছে পুলিশ । তবে অভিযানে জুয়া বা ক্যাসিনোর কোনও সরঞ্জামাদি পাওয়া যায়নি।

আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে পুলিশের এ অভিযান শুরু হয়।

অভিযান শেষে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন বলেন, ক্লাবের কাগজপত্র সব ঠিক আছে কিনা কিংবা ক্লাবে প্রচলিত আইনে বিরোধী কিছু হতো কিনা তা যাচাই-বাছাই করা হয়েছে।

তিনি বলেন, যে কারণে এই ক্লাবে এসেছি সে ধরনের কিছু পাইনি। তবে এখানে একটা বার রয়েছে। বার পরিচালনার অনুমোদনও তাদের রয়েছে। অবৈধ কোনও কিছু না পাওয়ায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে না বলেও জানান ম্যাজিস্ট্রেট।

এর আগে রোববার (২২ সেপ্টেম্বর) রাজধানীর চারটি ক্লাবে অভিযান চালানো হয়। ক্লাবগুলো হলো- আরামবাগ ক্রীড়া সংঘ, দিলকুশা স্পোর্টিং ক্লাব, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ও মোহামেডান স্পোর্টিং ক্লাব। ওই ক্লাবগুলোতে ক্যাসিনোর সরঞ্জাম পেয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। পরে ক্লাবগুলোতে তালা ঝুলিয়ে দেয়া হয়।

গেল ১৮ সেপ্টেম্বর (বুধবার) অবৈধ জুয়া ও ক্যাসিনো চালানোর অভিযোগে র‍্যাবের হাতে আটক হন ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। এ ঘটনার পর তার বিরুদ্ধে দুই মামলা হয়েছে। ওই মামলায় তাকে সাতদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

এছাড়া রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্র ক্লাবে গেল শুক্রবার রাতে অভিযান চালিয়ে জব্দ করা হয় যুক্তরাষ্ট্রের তৈরি ক্যাসিনোতে খেলার কয়েন, স্কোরবোর্ড ও ৫৭২ প্যাকেট তাস। পরে ক্লাবটির সভাপতি শফিকুল আলম ফিরোজের কাছে সাত প্যাকেট গন্ধহীন হলুদ রঙের ইয়াবাসহ অবৈধ আগ্নেয়াস্ত্র থাকায় তাকে গ্রেপ্তার করে র‌্যাব। ওই রাতেই রাজধানীর ধানমন্ডি ক্লাবেও অভিযান চালিয়ে সেখানে থাকা বার সিলগালা করে দেয় র‍্যাব।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২২৩ কোটি টাকার মামলায় সম্রাটের স্থায়ী জামিন
X
Fresh