logo
  • ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

দুই ঘণ্টা বিমানে বসে রইলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ (ভিডিও)

আরটিভি অনলাইন ডেস্ক
|  ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৩:২৪ | আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৫৪
বাংলাদেশের তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদকে বহনকারী এয়ার ইন্ডিয়ার একটি বিমান মৌমাছির কারণে ছাড়তে দুই ঘণ্টা দেরি হয়েছে। গতকাল রোববার (১৫ সেপ্টেম্বর ২০১৯) আগরতলায় বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে যোগ দিতে কলকাতা বিমানবন্দরে যান তথ্যমন্ত্রী। ত্রিপুরায় সকাল ১০টা ৫০ মিনিটে  তার পা রাখার কথা ছিল। কিন্তু মৌমাছি দলের কারণে বিমানের ভেতরেই দুই ঘণ্টা বসে থাকতে হয়েছে বাংলাদেশের তথ্যমন্ত্রীকে।

১৩৬ জন যাত্রী নিয়ে এয়ার ইন্ডিয়ার ফ্লাইট এআই743 সকাল ৯টা ৫০ মিনিটে উড্ডয়ন করার কথা ছিল। কিন্তু উড্ডয়নের মুহূর্তে মৌমাছির ঝাঁক বিমানটিকে ঘিরে ফেলে। এরপর ট্যাক্সি করার জন্য বিমান পুনরায় বে-তে ফিরিয়ে নিয়ে আসা হয়। তবে আগরতলার উদ্দেশে কিছুক্ষণ পর আবারও উড়তে গেলে বিমানটিকে ঝেঁকে ধরে মৌমাছির দল। এরপর খবর দেয়া হয় এটিসি’কে। এটিসি দমকল বাহিনীকে খবর দিলে তারা এসে মৌমাছি তাড়ায়। পরে ১২টার দিকে বিমানটি আগরতলার উদ্দেশে রওয়ানা দেয়। ওই বিমানে ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদসহ বাংলাদেশ হাই কমিশনের শীর্ষ কর্মকর্তারা।

জানা গেছে, কলকাতার নিয়ম অনুযায়ী- প্লেন ছাড়ার দুই ঘণ্টা আগে বিমানবন্দরে আসতে হবে। স্বাভাবিকভাবেই মন্ত্রী সকাল ৭টা নাগাদ কলকাতা বিমানবন্দরে উপস্থিত হন। কিন্তু মৌমাছির কারণে দুপুর প্রায় পৌনে ২টায় বিমান আগরতলায় অবতরণ না করা পর্যন্ত অভুক্ত থাকতে হয়েছে মন্ত্রীসহ সব যাত্রীদের।

এ/সি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়