logo
  • ঢাকা সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ৭ মাঘ ১৪২৭

জিপি ও রবি’র লাইসেন্স কেন বাতিল নয় জানতে চেয়েছে বিটিআরসি

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৫ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৪৫
জিপি ও রবি’র লাইসেন্স কেন বাতিল নয় জানতে চেয়েছে বিটিআরসি
ফাইল ছবি
পাওনা বকেয়া পরিশোধ না করায় মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন (জিপি) ও রবির টু-জি ও থ্রি-জি লাইসেন্স কেন বাতিল করা হবে না তা জানতে চেয়ে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

আজ বৃহস্পতিবার বিটিআরসির সিনিয়র সহকারী পরিচালক জাকির হেসেন খান এ তথ্য জানিয়েছেন।

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন ২০০১ এর ৪৬ (২) ধারা মোতাবেক দুই অপারেটরকে আগামী ৩০ দিনের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

বিটিআরসি মুখপাত্র বলেন, এই সময়ের মধ্যে নোটিশের জবাবে বিটিআরসি সন্তুষ্ট না হলে আইন অনুযায়ী তাদের লাইসেন্স বাতিলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

বিটিআরসি কর্মকর্তা জাকির জানান, বিটিআরসি ও জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) গ্রামীণফোনের কাছে ১২ হাজার ৫৭৮.৯৫ কোটি টাকা এবং রবির কাছে ৮৬৭.২৩ কোটি টাকা পাওনা রয়েছে।

বকেয়া পরিশোধ না করায় সম্প্রতি বিটিআরসি গ্রামীণফোন ও রবির এনওসি দেয়া বন্ধ করে দিয়েছে। এর আগেও এ দুই অপারেটরের ইন্টারনেট ডাটা সীমিত করেছিল বিটিআরসি, পরে আবার সে সিদ্ধান্ত থেকে সরে আসে তারা।

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বাংলাদেশ এর সর্বশেষ
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 9 WHERE cat_id LIKE "%#9#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 8 WHERE cat_id LIKE "%#8#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 4 WHERE cat_id LIKE "%#4#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2