• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নিজ চেয়ারেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ব্যাংক কর্মকর্তা (ভিডিও)

আরটিভি অনলাইন

  ২৮ আগস্ট ২০১৯, ০৮:৪৭

রাজধানীর উত্তরায় একটি বেসরকারি ব্যাংকে নিজের ডেস্কে কাজ করার অবস্থায় এক নারী কর্মকর্তার মৃত্যু হয়েছে। ব্যাংকের সিসি ক্যামেরায় ধরা পড়ে অসুস্থ হয়ে ওই ব্যাংকারের মৃত্যুর ঘটনাটি। ইতোমধ্যে ওই ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যা ভাইরাল হয়েছে।

ওই ব্যাংক কর্মকর্তার নাম গহর জাহান। তিনি ব্যাংকটিতে সিনিয়র এক্সিকিউটিভ অফিসার হিসেবে কর্মরত ছিলেন বলে জানা যায়।

গেল সোমবার বেলা সাড়ে ১২টার দিকে প্রাইম ব্যাংকের উত্তরার জসীমউদদীন রোড শাখায় এ ঘটনা ঘটে।

ভিডিওতে দেখা যায়, গহর জাহানের ডেস্কে একজন গ্রাহক আসেন। তার কাছ থেকে একটি কাগজ নিয়ে দেখছিলেন গহর জাহান। এসময় পানি খান তিনি। এছাড়া তাকে কয়েকবার কপালে, নাকে-মুখে ও চোখে হাত দিতে দেখা যায়। হঠাৎ করেই টেবিলে মাথা রেখে নুইয়ে পড়েন তিনি। পরে ওই গ্রাহকটি এগিয়ে যান। এরপর তাকে ধরে চেয়ারে বসানোর চেষ্টা করেন সহকর্মীরা। তখন তিনি নিচে পড়ে যান। এরপর সহকর্মীরা তাকে হাসপাতালের নিয়ে যান।

গহর জাহানের বড় ভাই মারুফ নেওয়াজ বলেন, কাজ করার মধ্যেই তিনি হৃদরোগে আক্রান্ত হন। পরে সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানান, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

প্রাইম ব্যাংকের জসীমউদদীন রোড শাখা কার্যালয়ের ব্যবস্থাপক শারমিন আক্তার জানান, আমরা শোকাহত, আমরা স্তব্ধ। সহকর্মীর এমন মৃত্যু আমাদের ব্যাংকের সবাইকে মর্মাহত করেছে।

জানা গেছে, গহর জাহানের গ্রামের বাড়ি রাজশাহী শহরের মহিষবাথান এলাকায়। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে উদ্ভিদ বিজ্ঞানে লেখাপড়া করে ২০০১ সালে চাকরিতে যোগ দেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খোঁজাখুঁজির সময় ভাই-বোনকে পুকুরে ভাসতে দেখেন পরিবার
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
বজ্রপাতে কোরআনের হাফেজসহ দুই যুবকের মৃত্যু
কাজে ব্যস্ত ছিল মা, পুকুরে ভাসছিল চার বছরের তাহসিন 
X
Fresh