logo
  • ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

স্বাস্থ্যমন্ত্রীর বাসায় ঢুকতে পারেনি মশক নিধন দল (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৭ আগস্ট ২০১৯, ১৬:৫৬ | আপডেট : ২৭ আগস্ট ২০১৯, ২১:৫৭
স্বাস্থ্যমন্ত্রীর বাসায় ঢুকতে পারেনি এডিস মশার লার্ভা নিধনে অভিযানরত ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ভ্রাম্যমাণ আদালত।

আজ  মঙ্গলবার রাজধানীর বারিধারার পার্ক রোডে স্বাস্থ্যমন্ত্রীর বাসায় আদালত গেলে বাধার মুখে পড়ে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদ হাসানের নেতৃত্বে বারিধারা এলাকায় এডিস মশার লার্ভা নিধনে ও সচেতনতা বৃদ্ধিতে সকালে অভিযান শুরু করে ডিএনসিসির ভ্রাম্যমাণ আদালত দল। সার্বিক সহযোগিতা করতে সঙ্গে ছিলেন  স্থানীয় ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাকির হোসেন বাবুল।

---------------------------------------------------------------
আরো পড়ুন: বারিধারার অধিকাংশ বাড়িতে এডিস মশার লার্ভা
---------------------------------------------------------------

অভিযানের শুরুতে পার্ক রোডে তিনটি বাড়ি পরিদর্শনের পর স্বাস্থ্যমন্ত্রীর বাড়ি এলে তাতে ঢুকতে চান ভ্রাম্যমাণ আদালত। কিন্তু তাদের প্রবেশ করতে বাধা দেওয়া হয়।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং কাউন্সিলর তাদের পরিচয় দিলেও প্রবেশে বাধা দেন স্বাস্থ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা ফারুক আহমেদ।

প্রায় ১০ মিনিট অপেক্ষার পর সেখান থেকে চলে আসেন মশক নিধনে যাওয়া কর্মকর্তারা।

ফারুক আহমেদ সাংবাদিকদের বলেন, স্বাস্থ্যমন্ত্রী বাড়িতে না থাকায় তার অনুপস্থিতিতে কাউকে প্রবেশ করতে দিতে পারি না। তার অনুমতি পাওয়ার জন্য যোগাযোগ করার চেষ্টা করেছিলাম কিন্তু সম্ভব হয়নি।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদ হাসান এবিষয়ে সাংবাদিকদের বলেন, আমরা স্বাস্থ্যমন্ত্রীর বাসা টার্গেট করে যাইনি। পার্ক রোড এবং অ্যাম্বেসি রোডে অভিযান শুরু করি। অভিযান করতে করতেই মন্ত্রীর বাড়ি আমাদের সামনে আসে। আমরা প্রবেশ করতে চাইলেও পারিনি।

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়