• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

গ্রিন লাইন আরও ৫ লাখ টাকার চেক দিল রাসেলকে (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ জুলাই ২০১৯, ১৩:৪১

বাসের চাপায় পা হারানো রাসেল সরকারকে ক্ষতিপূরণের আরও পাঁচ লাখ টাকার চেক দিয়েছে গ্রিন লাইন কর্তৃপক্ষ। এ নিয়ে ১০ লাখ টাকার চেক পেলেন এ ভুক্তভোগী।

আজ সোমবার বিচারপতি এফ আর এম নাজমুল আহাসান ও বিচারপতি কে এম কামরুল কাদেরর হাইকোর্ট বেঞ্চে রাসেল সরকারকে চেক তুলে দেন গ্রিন লাইনের আইনজীবী পলাশ চন্দ্র রায়।

আদালত বলেন, মাসিক কিস্তির অর্থ পরিশোধের আদেশ বহাল থাকবে। গ্রিন লাইন কর্তৃপক্ষ টাকা পরিশোধ করে যাবে। আগামী ১৭ অক্টোবর আদালত পরবর্তী আদেশের জন্য দিন রেখেছেন।

গত ২১ জুলাই আদালত এক সপ্তাহের মধ্যে পাঁচ লাখ টাকার প্রথম কিস্তি দেয়ার সময় বেঁধে দেন। ওইদিন গ্রিন লাইনের পক্ষে শুনানিতে নতুন আইনজীবী শাহ মঞ্জুরুল হক সময় চাইলে আদালত তা মঞ্জুর করেন। এর আগে গত ১৬ জুলাই গ্রিন লাইনের আইনজীবী মো. অজি উল্লাহ মামলা পরিচালনা থেকে তার নাম প্রত্যাহার করেন।

আদালতে গ্রিন লাইনের পক্ষে শুনানি করেন আইনজীবী পলাশ চন্দ্র রায়, অন্যদিকে রিট আবেদনকারীর পক্ষে ছিলেন আইনজীবী মো. জহির উদ্দিন ও সরদার জাকির হোসেন। আর রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার এবিএম আব্দুল্লাহ আল মাহমুদ বাশার।

গত ২৫ জুন রাসেল সরকারকে প্রতি মাসের ৭ তারিখের মধ্যে ৫ লাখ টাকা করে পরিশোধ করতে গ্রিন লাইন কর্তৃপক্ষকে নির্দেশ দেন হাইকোর্ট। টাকার দেওয়ার পর তা প্রতি মাসের ১৫ তারিখের মধ্যে প্রতিবেদন আকারে জানাতে বলা হয় আদেশে।
-----------------------------------------------------------------
আরো পড়ুন: প্রতিপক্ষকে ফাঁসাতে ছেলেকে রগ কেটে হত্যা
-----------------------------------------------------------------

এর আগে গত ১০ এপ্রিল রাসেল সরকারের হাতে ক্ষতিপূরণের প্রথম ৫ লাখ টাকার চেক তুলে দিয়েছিল গ্রিন লাইন কর্তৃপক্ষ।

এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh