• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

জঙ্গিবাদের মূল উৎপাটন করা না গেলেও নিয়ন্ত্রণ হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ জুলাই ২০১৯, ২০:৪৭

দেশ থেকে জঙ্গিবাদের মূল উৎপাটন করা না গেলেও নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে। বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আজ রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে ১৫ আগস্ট উদযাপন বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সাথে এক বৈঠক শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জঙ্গিরা বিদেশি নয় সবাই দেশীয়। এরা বিভিন্ন নামে বিভিন্নভাবে মাথাচাড়া দিয়ে উঠে। তাদের মূল উদ্দেশ্য অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করা। এরই অংশ হিসেবে তারা বিভিন্নস্থানে বোমা রেখে যাচ্ছে। তাদের মূল উৎপাটনের চেষ্টা চলছে।

১৫ আগস্ট ও ঈদুল আজহায় নাশকতার কোনো তথ্য নেই জানিয়ে তিনি বলেন, কোনো দিবসকে কেন্দ্র করে নাশকতা যেন না ঘটে সেজন্য গোয়েন্দাসহ সব বাহিনী সজাগ রয়েছে। সকল দিবস যাতে সুষ্ঠুভাবে পালিত হয় সে ব্যবস্থা নিয়েছি।

তিনি বলেন, যারা পদ্মা সেতু চায় না, তারাই গুজব ছড়িয়ে বিভ্রান্ত করছে। এদেশ এগিয়ে যাক, ভালো হোক অনেকে চান না। স্বাধীনতার বিরোধীরা আমাদের দেশের ক্ষতি করার জন্য নানা কর্মকাণ্ড করে থাকে। গুজব ছড়ানোর দায়ে এ পর্যন্ত শতাধিক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। যারা বিদেশ থেকে দেশের বিরুদ্ধে গুজব তুলছেন তাদেরও চিহ্নিত করে ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও বলেন, গুজব তুলে পদ্মাসেতু নির্মাণ কাজ বন্ধ করা যাবে না। জনগণ এদের বিশ্বাস করে না, কারণ এটা হাস্যকর গুজব। পদ্মা সেতু সময় মতোই হবে।

আরও পড়ুন

এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন ডিপজল-মিশা
কেএনএফের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী
পরিস্থিতি পর্যবেক্ষণে বান্দরবান যাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী
ব্যাংক ডাকাতিতে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী
X
Fresh