logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

বাড্ডায় গণপিটুনিতে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে একজন (ভিডিও)

জাহিদ রহমান
|  ২২ জুলাই ২০১৯, ২০:১৬ | আপডেট : ২২ জুলাই ২০১৯, ২১:০৮
রাজধানীর বাড্ডায় গণপিটুনিতে হত্যার ঘটনায় আটক একজন ঘটনার সাথে জরিত থাকার কথা স্বীকার করেছেন। অপর তিনজনকে চার দিনের রিমান্ড দিয়েছেন আদালত। বাকিদের ধরতে অভিযানে নেমেছে পুলিশ। সন্দেহের বসে গণপিটুনির নামে হত্যাকারীদের ‍দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন নিহতের স্বজনরা।

এমন নির্মম মৃত্যু কেউ কল্পনাতেও ভাবেনি। তাইতো তাসলিমা বেগম রেনুর মরদেহ নিজ গ্রাম লক্ষীপুরের সোনাপুরে পৌঁছলে, স্বজনদের আহাজারিতে ভারী হয়ে ওঠে বাতাস। মাকে হারিয়ে ১১ ও ৪ বছরের দুই শিশু সন্তানের মুখে কোনো ভাষা নেই। এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করে বলেন, অবুঝ শিশুদের সান্তনা দেয়ার ভাষা কী এই সমাজের জানা আছে?

এমন নৃশংস ঘটনার প্রতিবাদে সোমবার নিহত তাসলিমা বেগমের সাবেক শিক্ষা প্রতিষ্ঠান রাজধানীর তিতুমীর কলেজের সামনে মানববন্ধন করেন শিক্ষার্থীরা।

শনিবার রাজধানীর বাড্ডায় স্থানীয় একটি স্কুলের সামনে যারা তাসলিমা বেগমকে সন্দেহের বসে নির্দয়ভাবে পিটিয়ে হত্যা করে ভিজিও ফুটেজ দেখে তাদের অনেকককেই শনাক্ত করেছে পুলিশ। এরই মধ্যে ধরা পড়েছে বেশ কয়েক জন। বাকীদের ধরতেও অভিযান চলছে।

ডিএমপি মিডিয়া সেন্টার আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশের পক্ষ থেকে কোনো রকম গুজবে কান না দিতে সাধারণ মানুষের প্রতি আহ্বান জানানো হয়।

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়