• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

জিনের ভয় দেখিয়ে ধর্ষণ ও বলাৎকার, ইমাম গ্রেপ্তার (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ জুলাই ২০১৯, ১৩:৫৫

জিনের ভয় দেখিয়ে বহু নারী ও শিশুকে ধর্ষণ ও বলাৎকারের ঘটনায় রাজধানীর দক্ষিনখান থেকে এক মসজিদের ইমামকে আটক করেছে র‌্যাব-১ । আটককৃত ইমাম ইদ্রিস আহমেদ ১৮ বছর ধরে এ ধরনের কাজ করে আসছিলেন বলে জানায় র‌্যাব।

আজ সোমবার (২২ জুলাই) দুপুরে রাজধানীর কাওরান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল মো. সারোয়ার বিন কাশেম।

তিনি জানান, গ্রেপ্তার ইদ্রিস আহম্মদ দক্ষিণখানের একটি মসজিদের ইমাম। তিনি স্থানীয় একটি মাদরাসার প্রায় ১৮ বছর ধরে শিক্ষকতা করে আসছে। ইদ্রিসের বিরুদ্ধে চার-পাঁচ জন নারীকে ধর্ষণ ও ১০-১২ কিশোরকে বলাৎকারের অভিযোগ পাওয়া গেছে। জিনের ভয় দেখিয়ে তিনি এসব অপকর্ম করে আসছিলেন।

তিনি বলেন, ইদ্রিস ঝাড়ফুক ও তাবিজ-কবজ দেয়া এবং জিনের ভয় দেখিয়ে নারীদের ধর্ষণ করতো। তিনি তার মসজিদ ও মাদরাসার খাদেম ও ছাত্রদের জোরপূর্বক বলাৎকার করতো। তিনি এসব মোবাইলে ধারণ করতো এবং কাউকে না বলার জন্য জিনের হুমকি দিতো।

র‌্যাবের এই কর্মকর্তা আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইদ্রিস ধর্ষণ ও বলাৎকারের ঘটনাগুলো স্বীকার করেছে। দক্ষিণখান থানায় তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

সানি/এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
মাদক সেবনে বাধা, বৃদ্ধাকে ধর্ষণের পর হত্যা
মাদকের টাকার জন্য স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দিলেন স্বামী
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
X
Fresh