• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

এবার ঘুষের মামলায় গ্রেপ্তার ডিআইজি মিজান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ জুলাই ২০১৯, ১৯:৪৫
ডিআইজি মিজান

পুলিশের বরখাস্তকৃত উপমহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানকে ঘুষ লেনদেনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় গ্রেপ্তার দেখানোর নির্দেশ দিয়েছেন আদালত। ঢাকার জ্যেষ্ঠ বিশেষ জজ ইমরুল কায়েস রোববার এই আদেশ দেন।

দুদকের আইনজীবী মোশাররফ হোসেন কাজল বলেন, ঘুষ লেনদেনের মামলায় ডিআইজি মিজানুর রহমানকে গ্রেপ্তার দেখানোর আবেদন করা হয়। আদালত শুনানি শেষে মিজানকে এই মামলায় গ্রেপ্তার দেখানোর আদেশ দেন।

তিনি আরও বলেন, দুদকের আরেক মামলায় ডিআইজি মিজান গত ১ জুলাই গ্রেপ্তার হয়ে কারাগারে আছেন। রোববার মিজানকে কারাগার থেকে প্রিজন ভ্যানে করে আদালতে হাজির করা হয়।

আদালতে মিজানের পক্ষে শুনানি করা আইনজীবী এহসানুল হক সমাজী বলেন, এই মামলায় মিজানের বিরুদ্ধে ঘুষ লেনদেনের অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। তিনি নির্দোষ।

এর আগে ঘুষ লেনদেনের অভিযোগ এনে দুদকের বরখাস্ত হওয়া পরিচালক খন্দকার এনামুল বাছির ও ডিআইজি মিজানের বিরুদ্ধে গত ১৬ জুলাই মামলা করেন ঢাকা সমন্বিত জেলা কার্যালয়ের পরিচালক ফানাফিল্লাহ।

মামলার এজাহারে বলা হয়, খন্দকার এনামুল বাছির কমিশনের দায়িত্ব পালনকালে অসৎ উদ্দেশ্যে নিজে আর্থিকভাবে লাভবান হওয়ার আশায় ক্ষমতার অপব্যবহার করেছেন। অভিযোগ আছে ডিআইজি মিজানুর রহমানকে অবৈধ সুযোগ দেয়ার উদ্দেশ্যে তার অবৈধভাবে অর্জিত ৪০ লাখ টাকা ঘুষ হিসেবে নিয়েছেন।

পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
টাঙ্গাইলে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার 
জাল টাকা তৈরি চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৩
অবশেষে সেই অভিযুক্ত প্রেমিক সেলিম গ্রেপ্তার
X
Fresh