• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নির্বাচনী পরিবেশের ওপর গুরুত্ব দেয়া হয়েছে : জেপি

অনলাইন ডেস্ক
  ০২ জানুয়ারি ২০১৭, ২১:৩৬

নির্বাচন কমিশন (ইসি) পুনর্গঠনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে বৈঠকে নির্বাচনী পরিবেশ এবং ভোটের দিনের আইন-শৃঙ্খলা পরিস্থিতির ওপর জাতীয় পার্টির (জেপি) পক্ষ থেকে গুরুত্ব দেয়া হয়েছে। জানালেন দলের সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম।

মঙ্গলবার বিকেলে রাষ্ট্রপতির সঙ্গে বৈঠক করেন জেপি চেয়ারম্যান এবং পরিবেশ ও বন মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর নেতৃত্বে ১৬ সদস্যের প্রতিনিধি দল। বৈঠক শেষে বঙ্গভবনের গেইটে অপেক্ষমাণ সাংবাদিকদের দলের পক্ষ থেকে এ কথা জানান তিনি।

তিনি আরো বলেন, বিশেষ করে, মানুষ যেনো নিরাপদে ভোটকেন্দ্রে এসে স্বাধীনভাবে ভোট দিয়ে নিরাপদে বাড়ি ফিরতে পারে, সেই রকম পরিবেশ নিশ্চিত করার ওপর জোর দিয়েছে জেপি।

এসময় আনোয়ার হোসেন মঞ্জু বলেন, রাষ্ট্রপতি অত্যন্ত অভিজ্ঞ একজন মানুষ, তিনি তার বিচার-বিবেচনা দিয়ে যে সিদ্ধান্ত নেবেন তা সরকারি দল, বিরোধী দল, সংসদের বাইরের দলগুলোসহ আমরা সবাই মেনে নেব। না মানলে নির্বাচন হবে কীভাবে।

বৈঠকে জেপি’র প্রেসিডিয়াম সদস্য আবদুর রহিম, শাহ রফিকুল বারী চৌধুরী, এএইচ সালাহউদ্দিন মাহমুদ, মফিজুল হক বেবু, এজাজ আহমেদ মুক্তা, এটিএম আমিনুল ইসলাম পিন্টু, রুহুল আমিন এমপি, শেখ জয়নাল আবেদীন ও নাজমুন্নাহার বেবী, নির্বাহী সম্পাদক সাদেক সিদ্দিকী, ভাইস-চেয়ারম্যান আজিজ বাঙ্গাল, যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল, যুগ্ম সাধারণ সম্পাদক ও দপ্তর সম্পাদক এম. সালাহ উদ্দিন আহমেদ এবং সাংগঠনিক সম্পাদক আবুল কায়ের সিদ্দিকী আবু উপস্থিত ছিলেন।

কে/ জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh