• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

যে কারণে খাদেম হানিফকে হত্যার করে সাইফুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ জুলাই ২০১৯, ১৮:১০
খাদেম হানিফকে হত্যার করেন সাইফুল
যে কারণে খাদেম হানিফকে হত্যার করে সাইফুল ।। ছবি: সংগৃহীত

আজিমপুরে মেয়র মোহাম্মদ হানিফ জামে মসজিদের খাদেম হানিফ শেখকে হত্যার কারণ জানা গেছে। হানিফের হত্যাকাণ্ডে জড়িত সাইফুল ইসলামকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তারের পর আজ মঙ্গলবার দুপুরে পিবিআই সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে ঘটনার বর্ণনা দেন পিআইবি প্রধান ডিআইজি বনজ কুমার মজুমদার।

বনজ কুমার মজুমদার বলেন, হানিফ ও সাইফুল দুজনই ওই মসজিদের খাদেম ছিলেন। হানিফ কাজে ভালো ছিল বলে মসজিদের কমিটি তাকে অনেক পছন্দ করতো। সাইফুল কাজে ফাঁকি দেয়ায় মসজিদ কমিটি তার পদাবনতি করায় ক্ষিপ্ত হয় সাইফুল। এনিয়ে হানিফ শেখের সঙ্গে তার দ্বন্দ্ব ছিল। এজন্যই মূলত হানিফকে খুন করার পরিকল্পনা করেন সাইফুল।

তিনি বলেন, গেল ২ জুলাই দুপুরে খেয়ে হানিফ মসজিদের মেঝেতে ঘুমিয়ে পড়েন। এসময় সাইফুল চাকু নিয়ে হানিফের মুখ চেপে ধরে তার শরীরের একাধিক স্থানে আঘাত করেন। পরে তার মরদেহ বস্তায় ঢুকিয়ে পলিথিন দিয়ে পেঁচিয়ে বেলকুনিতে একটি বাঁশের ঝুড়িতে রাখেন। এরপর মেঝের রক্ত পরিষ্কার করেন। পরে সাইফুল আসরের নামাজ পড়ে এসে রক্তমাখা কাপড় বাথরুমে পরিষ্কার করেন। রাতে তিনি বের হয়ে ১০টার দিকে রুমে ফিরে আসেন।

তিনি আরও বলেন, রুমের বাকিরা বাইরে থেকে এসে খাদেম হানিফ কোথায় আছেন জানতে চাইলে সাইফুল জানান তিনি বাইরে গেছেন।

বনজ কুমার মজুমদার জানান, তার পরিকল্পনা ছিল গভীর রাতে হানিফের মরদেহ আজিমপুর কবরস্থানের যে কোনও ভাঙা কবরে ফেলে দেয়া। তবে রুমের বাকিরা অনেক রাত পর্যন্ত জেগে থাকায় তিনি সিদ্ধান্ত পরিবর্তন করেন। পরে তিনি রাত সাড়ে ১১টার দিকে খাদেম ফরিদকে বলেন তার বাবা মারা গেছেন এবং তার জিনিসপত্র নিয়ে চলে যান।

তিনি বলেন, পরে সাইফুলকে পিবিআই ঢাকা মেট্রোর (উত্তর) একটি বিশেষ টিম চট্টগ্রাম মেট্রোপলিটন আগ্রাবাদ এলাকার বেপারীকান্দির ওই ফুফুর বাসা থেকে গ্রেপ্তার করা হয়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
দুই সহোদরকে পিটিয়ে হত্যা : ফরিদপুরে বিজিবি মোতায়েন
তারাকান্দায় ছেলেকে কুপিয়ে হত্যা, বাবা সংকটাপন্ন
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
X
Fresh