logo
  • ঢাকা শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ৩ আশ্বিন ১৪২৭

হত্যার ভিডিও করলেও রক্ষা করে না কেউ, এটা চিন্তার: আইনমন্ত্রী

  আরটিভি অনলাইন রিপোর্ট

|  ২৯ জুন ২০১৯, ০২:২৮ | আপডেট : ২৯ জুন ২০১৯, ০৬:৪২
ছবি: সংগৃহীত
বরগুনায় যে নৃশংস হত্যাকাণ্ড ঘটেছে তারও বিচার অবশ্যই হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর কাকরাইলে প্রকৌশলী মিলনায়তনে রতনপুর পরিষদের পূর্ণমিলনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, বরগুনায় রিফাত হত্যাকারীদের গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করা হবে। তবে প্রকাশ্যে হত্যা করা হলেও কেউ এগিয়ে না আসায় বিস্ময় প্রকাশ করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

তিনি বলেন, বরগুনায় যে ঘটনা ঘটেছে তাতে দেখা গেছে যে- একটা ছেলেকে কয়েকজন গুণ্ডা মারছে। সেটাকে ভিডিও ধারণ করা হচ্ছে এবং তা ভাইরাল করে দেয়া হয়েছে। কিন্তু ছেলেটাকে রক্ষা করার জন্য কেউ এগিয়ে আসেনি। তাকে রক্ষা করার ব্যাপারে কোনও পদক্ষেপ নেয়া হয়নি। এই যদি সমাজের অবস্থা হয়ে থাকে তাহলে কিন্তু আমাদের দুঃশ্চিন্তার কারণ আছে।

আনিসুল হক বলেন, বর্তমান সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় কোনও ছাড় দেয় না। একইসঙ্গে দেশের মানুষের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন বলেও জানান আইনমন্ত্রী।

উল্লেখ্য, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে বরগুনা সরকারি কলেজে নিয়ে যান রিফাত। কলেজ থেকে ফেরার পথে মূল ফটকে নয়ন, রিফাত ফরাজীসহ সন্ত্রাসীরা রিফাত শরীফের ওপর হামলা চালায়। এসময় ধারালো অস্ত্র দিয়ে রিফাত শরীফকে এলোপাতাড়ি কোপাতে থাকে তারা। রিফাতের স্ত্রী আয়েশা দুর্বৃত্তদের নিবৃত্ত করার চেষ্টা করেন। কিন্তু কিছুতেই হামলাকারীদের থামানো যায়নি। তারা রিফাত উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত করে চলে যায়। স্থানীয় লোকজন রিফাতকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানেই রিফাতের মৃত্যু হয়।

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বাংলাদেশ এর সর্বশেষ
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়