logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

ফিরে সোহেল তাজের ভাগ্নের প্রথম প্রশ্ন, বিশ্বকাপের কী খবর?

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২০ জুন ২০১৯, ১২:৪৭ | আপডেট : ২০ জুন ২০১৯, ১২:৫৯
তানজিম আহমদ সোহেল তাজ
চট্টগ্রাম থেকে 'নিখোঁজ' হওয়ার ১১ দিন পর সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজের ভাগ্নে ইফতেখার আলম সৌরভকে ময়মনসিংহের তারাকান্দা থেকে উদ্ধার করে বাসায় নিয়ে আসা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টার কিছুক্ষণ পর তাকে বাসায় নিয়ে আসা হয়।

পরে সাংবাদিকদের তানজিম আহমদ সোহেল তাজ বলেন, সৌরভ খুবই দুর্বল। তিনি মানসিকভাবে বিপর্যস্ত। তাকে (সৌরভ) কি করা হয়েছে জানি না। কিন্তু তিনি নরমাল না। তাকে মানসিকভাবে কয়েক স্তরের টর্চার করেছে। সৌরভ বাসায় ফিরে তার প্রথম কথা ছিল বিশ্বকাপের খেলার কি খবর। অস্ট্রেলিয়ার ম্যাচটি দিয়ে তাকে হসপিটালে পাঠানো হবে। 

এর আগে চট্টগ্রামে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের উপ-কমিশনার মো. শহীদুল্লাহ বলেন, ভোর সোয়া ৫টার দিকে ময়মনসিংহের তারাকান্দা ইউনিয়নের জামিল রাইস মিলের সামনে একটি গাড়ি থেকে সৌরভকে নামিয়ে দেয়া হয়। সৌরভকে ঢাকার বনানীতে তার পরিবারের কাছে পাঠিয়ে দেয়া হচ্ছে।

ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবিদ হোসেন সকালে এক ব্রিফিংয়ে বলেন, সৌরভ ভালো আছেন, বাহ্যিকভাবে কোনও সম্যসা তারা দেখেননি। খাবার খাইয়ে তাকে ঢাকার বনানীতে তার পরিবারের কাছে পাঠিয়ে দেয়া হয়েছে।

গত ৯ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে সৌরভ অপহরণের শিকার হন। সোহেল তাজ এর আগে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে এ বিষয়ে পোস্ট দিয়ে ভাগনেকে ফিরিয়ে দেওয়ার অনুরোধও জানিয়েছিলেন অপহরণকারীদের প্রতি। তবে সৌরভকে ওই সময় ফিরে পাওয়া যায়নি।   

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়