• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

বাসায় ফিরলেন সোহেল তাজের ভাগ্নে (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ জুন ২০১৯, ১১:৪৩
বাসায় ফিরলেন ইফতেখার আলম সৌরভ - rtv online
বাসায় ফিরলেন ইফতেখার আলম সৌরভ

চট্টগ্রাম থেকে 'নিখোঁজ' হওয়ার ১১ দিন পর সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজের ভাগ্নে ইফতেখার আলম সৌরভকে ময়মনসিংহের তারাকান্দা থেকে উদ্ধার করা হয়েছে আজ ভোরে। পরে তারাকান্দা থেকে বলে ১১টার পর তিনি ঢাকায় পৌঁছেছে।

লাইভে দেখা যায়, একটি মাইক্রোবাস বাসার সামনে পৌঁছা মাত্রই প্রবেশ গেট খুলে দেয়া হয়। মাইক্রোবাসটি বাসার ভেতরে ঢুকিয়ে দিতে বলেন সোহেল তাজ। মাইক্রোবাস থেকেই সৌরভ নেমেই দু কদম হেঁটে মাকে জড়িয়ে ধরেন। তারপর বাবা ও সোহেল তাজকে বুকে জড়িয়ে ধরেন সৌরভ। এসময় গণমাধ্যম কর্মীরা তার সঙ্গে কথা বলতে চাইলে সৌরভকে নিয়ে তার বাবা, মা ও সোহেল তাজ লিফটের দিকে এগিয়ে যান।

এর আগে চট্টগ্রামে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের উপ-কমিশনার মো. শহীদুল্লাহ বলেন, ভোর সোয়া ৫টার দিকে ময়মনসিংহের তারাকান্দা ইউনিয়নের জামিল রাইস মিলের সামনে একটি গাড়ি থেকে সৌরভকে নামিয়ে দেয়া হয়। সৌরভকে ঢাকার বনানীতে তার পরিবারের কাছে পাঠিয়ে দেওয়া হচ্ছে।

ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবিদ হোসেন সকালে এক ব্রিফিংয়ে বলেন, সৌরভ ভালো আছেন, বাহ্যিকভাবে কোনও সম্যসা তারা দেখেননি। খাবার খাইয়ে তাকে ঢাকার বনানীতে তার পরিবারের কাছে পাঠিয়ে দেয়া হয়েছে।