logo
  • ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

সোহেল তাজের নিখোঁজ ভাগ্নে সৌরভের হোয়াটস অ্যাপ থেকে কল এসেছিল

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৯ জুন ২০১৯, ১৭:১৮ | আপডেট : ১৯ জুন ২০১৯, ১৯:৫০
সোহেল তাজ - rtv online
সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের নিখোঁজ ভাগ্নে সৈয়দ ইফতেখার আলম সৌরভের হোয়াটস অ্যাপ নম্বর থেকে তার বাবা-মায়ের কাছে কল এসেছিল বলে জানিয়েছেন সোহেল তাজ। তবে ফোন আসলেও কেউ কথা বলেনি বলে তিনি জানান।  

সৌরভের নিখোঁজের ঘটনায় দ্বিতীয় দিনের মতো আজ বুধবার ফেসবুক লাইভে এসে এসব জানিয়েছেন তিনি।

ফেসবুক লাইভে সোহেল তাজ বলেন, আমরা সারারাত ঘুমাইনি। এখনও অপেক্ষা করছি সৌরভের ফিরে আসার জন্য। গতকাল মঙ্গলবার রাতে আমরা এক জায়গায় গিয়েছিলাম। সেখানে আমরা কিছু তথ্য পেয়েছি। আমরা তাতে সন্তুষ্ট। রাত আড়াইটার দিকে আমার মামাতো বোন আমাকে ফোন করেন। আমি মানিক (সৌরভের বাবা) ভাইয়ের সঙ্গেও কথা বলি। তারা আমাকে জানান, সৌরভের ফোন থেকে হোয়াটস অ্যাপের মাধ্যমে তাদের ফোনে কল এসেছে। দুই-তিনবার, কিন্তু কে অন্যদিকে ছিল, সেটা শোনা যায়নি। তারা অনেক চেষ্টা করেছেন, কিন্তু কোনও শব্দ শোনা যায়নি। পরবর্তী সময়ে তারা কয়েকবার সৌরভের ওই নম্বরে কল করেছেন কিন্তু কেউ ফোন ধরেনি।

সৌরভের বাবা মানিক ও মা ইয়াসমিন বলেন, ২টা ২০ মিনিটে কল আসে। কল আসার সঙ্গে সঙ্গে কলটা ধরি। আমি বারবার হ্যালো হ্যালো বললাম। কিন্তু ওই প্রান্তে কেউ কথা বলে না। আমি পরে কল কেটে দিয়ে আবার ফোন দেই। তখন রিং হচ্ছিল, কিন্তু কেউ ধরেনি। এখনও কল করেছি, রিং হচ্ছে, কিন্তু কেউ ধরছে না। তার মানে সৌরভের ফোন খোলা রয়েছে। এরপর আমি আমার ছেলেকে একটা মেসেজ দিয়েছি। বাবা তুমি কোথায়? কী অবস্থায় আছো? তুমি বলো কোথায় আছো? দরকার হলে আমরা গিয়ে তোমাকে নিয়ে আসবো। এই মেসেজেরও কোনও উত্তর পাইনি আমি। ডিসি কাউন্টার টেরোরিজম, ডিসি নর্থ এবং ওসি পাঁচলাইশকে জানিয়েছি। ফোন ট্র্যাক করে ফোন কোথায় আছে, সেটি জানার জন্য সর্বোচ্চ চেষ্টা করছেন বলে তারা জানিয়েছেন।

পরে সোহেল তাজ বলেন, আমরা তাদের প্রতি আস্থা রেখেই অপেক্ষা করছি। কর্তৃপক্ষ আমাদেরকে দ্রুত জানাবেন। আপনারা আমাদের জন্য দোয়া করবেন। তবে আমরাও থেমে থাকবো না। আমরাও চেষ্টা করে যাচ্ছি। কারণ এই ধরনের ঘটনা কাঙ্ক্ষিত না। এ ধরনের ঘটনা যেন আর না ঘটে, সেদিকে আমাদের মনোযোগ দিতে হবে।

বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমদের ছেলে ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ তার মামাতো বোনের ছেলেকে সৈয়দ ইফতেখার আলম প্রকাশ (সৌরভ) অপহরণের অভিযোগ করেছেন। শুক্রবার রাত ১টায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া এক পোস্টে তিনি এ অভিযোগ করেন। পোস্টের সঙ্গে তার ভাগ্নের একটি ছবিও যুক্ত করে দেন। 

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়