• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ঈদের আগে বকেয়া পরিশোধ না করলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি সাংবাদিক নেতাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ মে ২০১৯, ১৫:৫৮

ঈদের আগে বকেয়া বেতন পরিশোধ, বোনাস ও ১৫ জুনের মধ্যে নবম ওয়েজ বোর্ডের গেজেট প্রকাশ করা না হলে রাজপথ অবরোধসহ কঠোর কর্মসূচি দেওয়ার ঘোষণা দিয়েছেন সাংবাদিকরা।

বৃহস্পতিবার (৩০ মে) জাতীয় প্রেসক্লাবের সামনে সাংবাদিক-শ্রমিক-কর্মচারী ঐক্যপরিষদের পূর্ব ঘোষিত বিক্ষোভ সমাবেশ থেকে এ হুঁশিয়ারি দেওয়া হয়।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের সভাপতি মোল্লা জালালের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বিএফইউজের মহাসচিব শাবান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজের সভাপতি আবু জাফর সূর্য, কর্মচারী ফেডারেশনের সভাপতি মতিউর রহমান তালুকদার, প্রেস শ্রমিক ফেডারেশনের সভাপতি আলমগীর হোসেন খানসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতারা। সমাবেশ পরিচালনা করেন ডিইউজের যুগ্ম সম্পাদক আকতার হোসেন।

সমাবেশে সাংবাদিক শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদের পক্ষ থেকে তথ্য মন্ত্রী বরাবর ১৪টি সুপারিশ দেওয়া হয়।

বিএফইউজের সভাপতি মোল্লা জালাল বলেন, দেশ ও জাতির স্বার্থে গণমাধ্যম শিল্পে সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে হবে। ঈদের আগেই বকেয়া বেতন পরিশোধ এবং বর্তমান মাসের বেতন ও বোনাস পরিশোধ করতে হবে। এর অন্যথা হলে আমরা রাজপথ অবরোধের কর্মসূচি ঘোষণা করতে বাধ্য হব।

উল্লেখ্য, এ বছরের ২৫শে মার্চ ১৪টি সুপারিশ বাস্তবায়নের জন্য তথ্যমন্ত্রীকে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে সাংবাদিক সংগঠনগুলোর পক্ষ থেকে লিখিতভাবে জানানো হয়েছিল।

এসজে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডেমরা থানা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন
X
Fresh