• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

আজ অফিস করবেন ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক
  ১৯ মে ২০১৯, ০৯:৪২

আজ রোববার সচিবালয়ের নিজ দপ্তরে অফিস করবেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সকাল ১০টার দিকে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের মাধ্যমে তার দাপ্তরিক কার্যক্রম শুরু করবেন।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা আবু নাসের আরটিভি অনলাইনকে বলেন, সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় ছাড়াও মন্ত্রী এদিন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের আওতাধীন চলমান উন্নয়ন প্রকল্প বিষয়ক সভায় সভাপতিত্ব করবেন।

সিঙ্গাপুরে দুই মাস ১০ দিন চিকিৎসা শেষে গত বুধবার দেশে ফিরেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ওই দিন বিকেল ৫টা ৫২ মিনিটে তাকে বহনকারী বাংলাদেশ বিমানের ফ্লাইটটি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বিমান থেকে নেমেই তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি দেশবাসীর কাছে দোয়া চান।

বিমানবন্দরে সাংবাদিকদের সামনে আবেগাপ্লুত কণ্ঠে ওবায়দুল কাদের বলেন, মমতাময়ী মা, যিনি সত্যিই মাদার অব হিউম্যানিটি। তার কাছে আমার ঋণের বোঝা আরও বেড়ে গেল। বঙ্গবন্ধুর আরেক কন্যা শেখ রেহানা আমার জন্য কোরআন শরিফ পড়ে দোয়া করেছেন। তার কাছে আমার কৃতজ্ঞতা।

দেশবাসী ও দলের সর্বস্তরের নেতাকর্মীদের দোয়ার কথা স্মরণ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, অনেকে হাসপাতালে ছুটে এসেছেন, যদিও আমি তখন আমার মধ্যে ছিলাম না।

গত ৩ মার্চ সকালে ওবায়দুল কাদের বুকে প্রচণ্ড ব্যথা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন। পরে উন্নত চিকিৎসার জন্য ৪ মার্চ ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুর নেওয়া হয়েছিল।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপিসহ সব অপশক্তিকে প্রতিহত করব : কাদের
হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু : কাদের
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
‘স্বাধীনতার চেতনা ধ্বংস করার জন্য বিএনপির জন্ম’
X
Fresh