logo
  • ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু, ভোর থেকে দীর্ঘ লাইন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৭ মে ২০১৯, ১০:০১ | আপডেট : ১৭ মে ২০১৯, ১০:০৮
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আজ শুক্রবার (১৭ মে) সকাল থেকে বাসের আগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। চলবে আগামী ৩০ মে পর্যন্ত।

রাজধানীর গাবতলী, কল্যাণপুর, শ্যামলী ও আশপাশ এলাকার কাউন্টার থেকে এসব টিকিট বিক্রি হচ্ছে। টিকিট কাটতে ভোর থেকেই বিভিন্ন কাউন্টারে উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে।

গত দুই বছরের মতো এবারও ঈদযাত্রায় বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) নির্ধারিত ভাড়া থাকছে। চাহিদা অনুযায়ী এবার বিভিন্ন রুটে নতুন বাস নামানোর পরিকল্পনা রয়েছে। এছাড়া বিআরটিসি’র বাড়তি বাসও থাকবে।

বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান রমেশ চন্দ্র ঘোষ সাংবাদিকদের বলেন, বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের বৈঠকের সিদ্ধান্ত মোতাবেক বাসের অগ্রিম টিকিট বিক্রি চলছে। টিকিট বিক্রি মনিটরিং করা হচ্ছে। কেউ যেন নির্ধারিত ভাড়ার বেশি নিতে না পারে সে জন্য দূরত্ব অনুযায়ী ভাড়ার চার্ট টাঙিয়ে দিতে বলা হয়েছে। কেউ নির্ধারিত ভাড়ার বেশি নিলে প্রমাণ সাপেক্ষে অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ব্যবস্থা নেয়া হবে।

গাবতলী, কল্যাণপুর, শ্যামলী, মহাখালীসহ দূরপাল্লার বিভিন্ন কাউন্টার থেকে অগ্রিম বাস টিকিট বিক্রি হচ্ছে। আবার অনলাইনেও আগমনী, নাবিল, ন্যাশনাল, দেশ ট্রাভেলসের বাসের টিকিট বিক্রি হচ্ছে। এছাড়া সহজ ডটকম থেকে যে কেউ গন্তব্যের টিকিট কিনতে পারবেন।

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়