• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

মিয়ানমার থেকে ১৭ যাত্রী নিয়ে ফিরলো বিমানের বিশেষ ফ্লাইট

আরটিভি অনলাইন ডেস্ক

  ০৯ মে ২০১৯, ০৮:২৫

মিয়ানমার থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিশেষ ফ্লাইটটি ঢাকায় পৌঁছেছে। এতে ফিরেছেন ১৭ জন যাত্রী। তবে, এরমধ্যে ইয়াংগুনে রানওয়ে থেকে ছিটকে পড়া বিমানের কেউ নেই বলে জানিয়েছে বিমানবন্দর স্টেশন এয়ার ট্রাফিক কন্ট্রোল কর্তৃপক্ষ।

আজ বৃহস্পতিবার (৯ মে) ভোরে বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়।

বুধবার সন্ধ্যা ৬টা ২২ মিনিটে বিমান বাংলাদেশের (বিজি-০৬০) একটি উড়োজাহাজ (ড্যাশ-৮) অবতরণের সময় ইয়াংগুনের রানওয়ে থেকে ছিটকে পড়ে। উড়োজাহাজটিতে এক শিশুসহ ২৯ জন যাত্রী, ২ জন পাইলট ও ২ জন কেবিন ক্রু ছিলেন।

বিমান বাংলাদেশের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ আরটিভি অনলাইনকে জানান, দুর্ঘটনাকবলিত বিমান যাত্রীদের কেউ গুরুতরভাবে আহত হননি। তাদের কারোরই জীবনশঙ্কা নেই।

দুর্ঘটনার পর বাংলাদেশ বিমানের এক বার্তায় জানানো হয়, দুর্ঘটনার পর ইয়াংগুন বিমানবন্দরে আটকা পড়া যাত্রীদের আনতে বুধবার (৮ মে) রাত ১১টা ২৫ মিনিটে বিমান বাংলাদেশের বিশেষ ওই উড়োজাহাজটি ইয়াংগুন যায় ও বৃহস্পতিবার মধ্যরাত ২টা ৩৩ মিনিটে বিশেষ উড়োজাহাজটি ইয়াংগুন থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়।

মিয়ানমারের বাংলাদেশ মিশন জানিয়েছে, দুর্ঘটনাকবলিত ওই বিমানের ১১ জনকে বিমানবন্দরেই প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়। এছাড়া ১৯ জনকে বিমানবন্দরের কাছাকাছি হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। তবে কারো অবস্থাই গুরুতর নয়।

রাতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আরেকটি বার্তায় জানিয়েছে, হাসপাতালে চিকিৎসা নেয়া ১৯ জনের মধ্যে ৪ জনকে ছেড়ে দেয়া হয়েছে।

এদিকে ইয়াংগুনে আটকে পড়া যাত্রীদের খোঁজ-খবর পেতে স্বজনরা বিমানের হেল্পলাইন ০২৮৯০১৫৩০ নম্বরে যোগাযোগ করতে পারবেন বলে বিমানের বার্তায় জানান হয়।

এস/এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকা ছেড়েছেন কাতারের আমির
দুই দিনের সফরে ঢাকায় কাতারের আমির
বিমান বাংলাদেশ এয়ারলাইনসে বড় নিয়োগ, লাগবে এসএসসি পাস
এক পরিবারের ১৩ শিশুর প্রাণ কেড়ে নিলো ইসরায়েল
X
Fresh