• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

আহত ফায়ারম্যান সোহেল রানা আর নেই

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ এপ্রিল ২০১৯, ০৯:৪২
ফায়ারম্যান সোহেল রানা (ফাইল ছবি)

বনানীর এফ আর টাওয়ারে অগ্নিনির্বাপণ ও উদ্ধার কাজে অংশ নিয়ে গুরুতর আহত সোহেল রানা সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সোমবার (৮ এপ্রিল) সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে মারা যান তিনি। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কন্ট্রোল রুম থেকে এ তথ্য জানা গেছে।

এর আগে, সোহেল রানাকে উন্নত চিকিৎসার জন্য ৫ এপ্রিল (শুক্রবার) প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে পাঠানো হয়।

গত ২৮ মার্চ বনানীর এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২৬ জন নিহত ও ৭০ জন আহত হয়। অগ্নিকাণ্ডের পর কুর্মিটোলা ফায়ার স্টেশনের ফায়ারম্যান সোহেল রানা ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের উঁচু ল্যাডারে (মই) উঠে আগুন নেভানো ও আটকে পড়া ব্যক্তিদের উদ্ধার কাজ করছিলেন। এক পর্যায়ে সোহেলের শরীরে লাগানো নিরাপত্তা হুকটি মইয়ের সঙ্গে আটকে যায়। তিনি মই থেকে পিছলে পড়ে বিপজ্জনকভাবে ঝুলছিলেন।

এ সময় তার একটি পা ল্যাডারের চাপে ভেঙে যায়। ল্যাডারের চাপে তার পেটের নাড়ি-ভুড়িও ক্ষতিগ্রস্ত হয়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে সিএমএইচ হাসপাতালে নেয়া হয়। সেখানে কয়েকদিন চিকিৎসার পর ৫ এপ্রিল শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে পাঠানো হয়।

পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ময়মনসিংহে ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু
কিডনি দিয়ে স্বামীকে বাঁচানো ববিতার প্রাণ গেল ছিনতাইকারীদের হাতে
মৃত্যুর কারণ জানা গেল মহাসড়কে পড়ে থাকা সেই হাতির
তীব্র গরমে বছরে ১৯ হাজার শ্রমিকের মৃত্যু
X
Fresh