• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

‘১৮তলার অনুমতি নিয়ে ২৩তলা, কোর্ট থেকে ছাড়া পেলেও দুদক থেকে পাবেন না’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ মার্চ ২০১৯, ১৩:১৪

বনানীর এফআর টাওয়ার ১৮তলা করার অনুমতি নিয়ে যারা ২৩তলা করেছেন, তাদের কাউকে ছাড় দেয়া হবে না। বললেন দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ।

তিনি বলেন, অনিয়ম নিয়মে পরিণত হয়েছে, অনিয়মও দুর্নীতি। এসব অনিয়মে জড়িতরা রেহাই পাবেন না।জড়িতরা কোর্ট থেকে ছাড়া পেলেও দুদক থেকে ছাড়া পাবে না।

রোববার সেগুন বাগিচায় শিল্পকলা একাডেমির মিলনায়তনে শ্রেষ্ঠ দুর্নীতি প্রতিরোধ কমিটি বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ী ও মিডিয়া অ্যাওয়ার্ড প্রদান এবং সততা সংঘের সমাবেশে এ মন্তব্য করেন দুদক চেয়ারম্যান।

দুদক চেয়ারম্যান আরও বলেন,কথা দিচ্ছি, অর্থ লোপাটকারীদের বিরুদ্ধে আমরা এ বছরই আরও কঠোর হবো, যারা সরকারি সম্পদ লুট করেন, বিদেশে দেশের অর্থপাচার করেন, তারা এসব ফেরত না দিলে কঠিন পরিণতি হবে। তাদেরকে এখনই উপযুক্ত শাস্তির মুখোমুখি করতে হবে।

বনানীর দুর্ঘটনা নিয়ে তিনি বলেন, আমি শঙ্কিত। এই অনিয়ম নিয়ম হয়ে গেলে বনানীর মতো ট্র্যাজেডির ঘটনা আরও ঘটতেই থাকবে। এই নিয়ম বন্ধ করতে হবে।

তিনি শপথ করে বলেন, কথার চেয়ে কাজ করে দেখিয়ে দিতে চাই- ২০১৯ সাল হবে কাজের বছর।

ইকবাল মাহমুদ হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, যেসব দুর্নীতিবাজ লুটপাট করেছেন এবং এসব কাজে যারা অংশীদার হয়েছেন, তাদের কাউকে ছাড়া হবে না। যারা সরকারি সম্পতি-রেল-পূর্ত ও বন বিভাগের সম্পত্তি গ্রাস করেছেন, তারা সাবধান হয়ে যান। জনগণের সম্পত্তি ফিরিয়ে দিন, তা না হলে আমরা যা করার তাই করবো।

এস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের পেছাল এস কে সিনহার অবৈধ সম্পদের মামলার প্রতিবেদন
বেনজীরের সম্পদ: অনুসন্ধান প্রতিবেদন নিয়ে দুদককে হাইকোর্টের যে নির্দেশ
বেনজীরের অবৈধ সম্পদ অনুসন্ধানে মাঠে নেমেছে দুদক
বেনজীরের দুর্নীতি অনুসন্ধানে দুদক
X
Fresh