• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশ বিমানে পরিচালক, ৪ সংস্থায় নতুন মহাপরিচালক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ মার্চ ২০১৯, ২২:১৮
সোমবার বিকেলে বাংলাদেশ বিমানের নতুন পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন জিয়াউদ্দিন আহমেদ; ছবি: সংগৃহীত

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে নতুন পরিচালক (প্রশাসন) নিয়োগ দিয়েছে সরকার। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপসচিব জিয়াউদ্দিন আহমেদকে প্রেষণে ওই পদে নিয়োগ দেয়া হয়েছে।

সোমবার বিকেলে নতুন পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন জিয়াউদ্দিন আহমেদ।

সূত্র জানায়, মন্ত্রণালয়ের তদন্ত প্রতিবেদনে টিকিট বিক্রি, কার্গোতে অনিয়ম ও দুর্নীতির প্রমাণের পর এই রদবদলের সিদ্ধান্ত নেয় মন্ত্রণালয়।

গত ৪ মাস ধরে ওই পদে ভারপ্রাপ্ত পরিচালকের দায়িত্ব পালন করে আসছেন বাংলাদেশ এয়ারলাইন্স ট্রেনিং সেন্টারের (বিএটিসি) প্রিন্সিপাল পার্থ কুমার পণ্ডিত।

এছাড়া সরকারি ৪ সংস্থায় নতুন মহাপরিচালক (ডিজি) নিয়োগ দেয়া হয়েছে এবং মিল্ক ভিটায় নিয়োগ পেয়েছেন নতুন ব্যবস্থাপনা পরিচালক। সোমবার (২৫ মার্চ) এই রদবদল এনে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

আদেশ অনুযায়ী নৌপরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. শাহাদাত হোসেনকে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক করা হয়েছে। ভূমি সংস্কার বোর্ডের সদস্য (অতিরিক্ত সচিব) সুলতান মাহমুদ প্রত্নতত্ত্ব অধিদপ্তরের মহাপরিচালক, মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব ফারুক আহমেদ যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন। অর্থনৈতিক সম্পর্ক বিভাগের ওএসডি অতিরিক্ত সচিব শাহিন ইসলামকে জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের মহাপরিচালক করা হয়েছে।

বাণিজ্য মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব মো. দেলোয়ার হোসেনকে মিল্ক ভিটার ব্যবস্থাপনা পরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এনএসআইয়ের নতুন পরিচালক সালেহ মোহাম্মদ তানভীর
দেশে ফিরলেন রাষ্ট্রপতি
নোবিপ্রবি আইসিটি সেলের নতুন পরিচালক মো. বেল্লাল হোসাইন
বিমানবাহিনীতে নিয়োগ, আবেদন করতে পারবেন বিবাহিতরাও
X
Fresh