• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

সু-প্রভাত ও জাবালে নূর পরিবহনের সব বাস চলাচলে নিষেধাজ্ঞা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ মার্চ ২০১৯, ২৩:২৮

সু-প্রভাত ও জাবালে নূর পরিবহনের সব বাস চলাচলে নিষেধাজ্ঞা দিয়েছে সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)।পরবর্তী সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত এই দুটি সার্ভিস বন্ধ থাকবে।

মোটরযান অধ্যাদেশ, ১৯৮৩ এর ৭২ ধারা মোতাবেক এ আদেশ জারি করা হয়েছে। বিআরটিএর উপ-পরিচালক শফিকুজ্জামান ভূঞা স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক চিঠিতে এ তথ্য জানানো হয়েছে।

চিঠিতে বলা হয়েছে, এই দুই পরিবহনের কাগজপত্র যাচাই বাছাইয়ের জন্য নেয়া হয়েছে। আজ বুধবার থেকেই তাদের কোনও বাস চলতে পারবে না। কাগজপত্র যাচাই শেষে এ ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

চিঠিতে আরও বলা হয়, রাজধানীতে ঢাকা মহানগরীর (রুট নং এ-১৩৮) উত্তরা রানীগঞ্জ থেকে সদরঘাটে চলাচলরত সুপ্রভাত প্রাইভেট লিমিটেডের সব বাস ও মিনিবাস এবং ঢাকা মহানগরীর (রুট নং এ-১৮৪) বসিলা থেকে আব্দুল্লাহপুরে চলাচলরত জাবালে নূর পরিবহন লিমিটেডের সব বাস ও মিনিবাস চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে।

গত মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে রাজধানীর নর্দ্দা এলাকার প্রগতি সরণির যমুনা ফিউচার পার্কের সামনের রাস্তা পার হওয়ার সময় সড়ক দুর্ঘটনায় পড়ে মারা যান বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) মেধাবী শিক্ষার্থী আবরার আহমেদ। এ ঘটনার পর শিক্ষার্থীরা আন্দোলনে নামে। তবে ডিএনসিসি মেয়রের আশ্বাসে তারা এক সপ্তাহের জন্য আন্দোলন স্থগিত করেছে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয়পুরহাটে বিআরটিএ ও পাসপোর্ট অফিসে যৌথ অভিযান
টিআইবির গবেষণা প্রতিবেদনের বিরুদ্ধে বিআরটিএর প্রতিবাদ
এক দিনেই পরীক্ষা ও আঙুলের ছাপ, ড্রাইভিং লাইসেন্স পৌঁছে যাবে বাড়িতে
স্মার্ট কার্ড নেই বিআরটিএতে, বিপাকে লাইসেন্স প্রত্যাশীরা
X
Fresh