• ঢাকা শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

নৌকা ডুবির ঘটনায় নারীর মরদেহ উদ্ধার, এখনও নিখোঁজ ৪ জন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৮ মার্চ ২০১৯, ১২:০৪ | আপডেট : ০৮ মার্চ ২০১৯, ১২:১৮
ঢাকার সদরঘাটে লঞ্চের ধাক্কায় নৌকা ডুবির ঘটনায় একজন নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনও নিখোঁজ রয়েছেন আরও চার জন। তাদেরকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের তিনটি ইউনিট।

whirpool
শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের দায়িত্বরত কর্মকর্তা মো. এরশাদ হোসেন বলেন, নিখোঁজদের উদ্ধারে আমাদের তিনটি ইউনিট কাজ করে যাচ্ছে।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে শাহজালাল মিয়া পরিবারের সদস্যদের নিয়ে নৌকায় চড়ে সদরঘাট থেকে শরীয়তপুর যাচ্ছিলেন। পথে সদরঘাটের কাছাকাছি সুরভী-৭ লঞ্চ পেছেন থেকে ধাক্কায় দিলে তাদের বহনকারী নৌকাটি ডুবে যায়। এসময় লঞ্চের পাখার আঘাতে শাহজালালের দুই পা বিচ্ছিন্ন হয়ে যায়। পাশেই থাকা নৌ পুলিশের একটি টহল টিম তাকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিডফোর্ড) হাসপাতালে পাঠায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

নিখোঁজ ব্যক্তিরা হলেন- শাহিদা বেগম (৩২), মেয়ে মিম (৮), মেয়ে মাহী (৬), জামশেদা বেগম (২০), দেলোয়ার হোসেন (২৮), তিন মাসের মেয়ে স্নেহা।

এর আগে সদরঘাট নৌ-বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আব্দুর রাজ্জাক বলেন, কামরাঙ্গীরচর এলাকা থেকে একটি ছোট্ট ডিঙি নৌকা বেয়ে দুই নারী ও তিনজন শিশুকে নিয়ে শরীয়তপুর যাচ্ছিল তারা। বুড়িগঙ্গা নদীর বরিশাল ঘাট পার হলেই শরীয়তপুর ঘাট। তারা বরিশাল ঘাট পার হয়ে যাওয়ার পরই ডিঙ্গিটি কাত হয়ে ডুবে যায়। ডিঙ্গিতে থাকা ছয়জনের মধ্যে একজনকে আহতাবস্থায় পাওয়া গেলেও বাকি পাঁচজনকে এখনও পাওয়া যায়নি।

আরও পড়ুন :

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়