• ঢাকা রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫

বুড়িগঙ্গায় নৌকা ডুবে নিখোঁজ ৫, আহত ১

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৮ মার্চ ২০১৯, ০৯:১৬ | আপডেট : ০৮ মার্চ ২০১৯, ১১:৫৬
সদরঘাটে বুড়িগঙ্গা নদীতে ডিঙি নৌকা ডুবে একই পরিবারের শিশুসহ পাঁচজন নিঁখোজ হয়েছেন। এ ঘটনায় লঞ্চের পাখার আঘাতে শাহজাহান নামে একজনের দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে, তাকে আহতাবস্থায় উদ্ধার করে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সোয়া দশটার দিকে ছোট্ট ডিঙি নৌকা বেয়ে কামরাঙ্গীরচর এলাকা থেকে শরীয়তপুর যাওয়ার সময় এ ঘটনা ঘটেছে। এতে দুই জন নারী ও তিনজন শিশুসহ মোট পাঁচজন নিখোঁজ রয়েছে।

সদরঘাট নৌ-বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন।

নিখোঁজ ব্যক্তিরা হলেন- শাহিদা বেগম (৩২), মেয়ে মিম (৮), মেয়ে মাহী (৬), জামশেদা বেগম (২০), দেলোয়ার হোসেন (২৮), তিন মাসের মেয়ে স্নেহা।

ওসি শেখ আব্দুর রাজ্জাক বলেন, কামরাঙ্গীরচর এলাকা থেকে একটি ছোট্ট ডিঙি নৌকা বেয়ে দুই নারী ও তিনজন শিশুকে নিয়ে শরীয়তপুর যাচ্ছিল তারা। বুড়িগঙ্গা নদীর বরিশাল ঘাট পার হলেই শরীয়তপুর ঘাট। তারা বরিশাল ঘাট পার হয়ে যাওয়ার পরই ডিঙ্গিটি কাত হয়ে ডুবে যায়। ডিঙ্গিতে থাকা ছয়জনের মধ্যে একজনকে আহতাবস্থায় পাওয়া গেলেও বাকি পাঁচজনকে এখনও পাওয়া যায়নি।

নৌকা ডুবির খবর পেয়েই বিআইডব্লিউটিএ এর পক্ষ থেকে ডুবুরি দল নিঁখোজদের উদ্ধারে কাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সুরভী-৭ লঞ্চের পেছন দিকের ধাক্কায় শাহজালালদের বহনকারী নৌকাটি ডুবে যায়। এ সময় লঞ্চের পেছনে থাকা পাখার আঘাতে শাহজালালের দুই পা বিচ্ছিন্ন হয়। পাশেই থাকা নৌ পুলিশের একটি টহলদল শাহজালালকে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়। সেখান থেকে তাঁকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন :

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়