• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

শাহজালালের স্ক্যানিং মেশিনে ধরা পড়েনি ইলিয়াস কাঞ্চনের পিস্তল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ মার্চ ২০১৯, ১০:০৫

বাংলাদেশ বিমানের দুবাইগামী উড়োজাহাজ ‘ময়ূরপঙ্খী’ ছিনতাই-চেষ্টার ঘটনায় প্রাপ্ত খেলনা পিস্তলের তদন্ত শেষ না হতেই এবার লাইসেন্স করা পিস্তল নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের স্ক্যানিং মেশিন পার হলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

মঙ্গলবার (০৫ মার্চ) বিকেলে নভোএয়ারের ভিকিউ-৯০৯ ফ্লাইটে শাহজালাল বিমানবন্দর হয়ে চট্টগ্রাম যাচ্ছিলেন ইলিয়াস কাঞ্চন। এ সময় মনের অজান্তে তিনি তার ব্যাগে থাকা লাইসেন্স করা পিস্তলটি বাসায় রেখে আসতে ভুলে যান।

নভোএয়ারের বুকিং কাউন্টারে গিয়ে ইলিয়াস কাঞ্চন জানান, তার সঙ্গে ৯ এমএম পিস্তল আর ১০ রাউন্ড গুলি তিনি ভুলে নিয়ে এসেছেন।

বিমানবন্দরের বেহাল অবস্থার বিবরণ দিতে গিয়ে তিনি বলেন, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুই দফা ব্যাগ ও দেহ তল্লাশি করেছে। কিন্তু কোন কারণে পিস্তলটা শো করল না আমি তাজ্জব হয়ে গেলাম।

মনের অজান্তে নিয়ে আসা পিস্তলটির বিষয়ে পরে তিনি বিমানবন্দরের নিরাপত্তা বিভাগকে জানান। তাৎক্ষণিক শাহজালাল কর্তৃপক্ষ চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের কাছে দুঃখ প্রকাশ করেন।

উল্লেখ্য, গত ২৪ ফেব্রুয়ারি বিকেলে ঢাকা থেকে ছেড়ে যাওয়া দুবাইগামী বিজি-১৪৭ ফ্লাইটে খেলনা পিস্তল নিয়ে উঠে বিমান ‘ছিনতাইয়ের’চেষ্টা করেন পলাশ আহমেদ নামে এক যুবক। তখন তার সঙ্গে থাকা খেলনা পিস্তলটি ধরা পড়েনি শাহজালালের স্ক্যানিং মেশিনে। বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিট।

পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইলিয়াস কাঞ্চনের অনিয়ম নিয়ে রুবেলের বিস্ফোরক মন্তব্য
বিমানবন্দরে ডলার কারসাজি : ১৯ ব্যাংকারসহ ২১ জনের নামে মামলা
শাবি ছাত্রলীগের সভাপতি খলিল, সম্পাদক সজিব
ভয়ে সভাপতির নাম প্রকাশ করছেন না নিপুণ
X
Fresh