• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রাজধানীতে গাছ চাপায় তরুণীর মৃত্যু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১০:০২
ছবি-সংগৃহীত

বিয়ের কথা পাকাপাকি ছিল মিতু ঘোষের (২৫)। রিকশায় চড়ে যাচ্ছিলেন হবু বর রঞ্জন ঘোষের (৩০) সাথে। কিন্তু গাছ চাপায় অকালেই প্রাণ গেল তরুণীর। এসময় রঞ্জন ঘোষসহ আরও সাত জন আহত হন।

রাজধানীর শিশু একাডেমির চত্বরের পাশে একটি নারকেল গাছ ভেঙে পড়ে এ দুর্ঘটনা ঘটে। শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে সিএনজিচালিত অটোরিকশা ও প্যাডেলচালিত রিকশার ওপর ডাল ভেঙে পড়ে। পরে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে মিতু ঘোষ মারা যান।

ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, নিহত তরুণীর মরদেহ মর্গে রাখা হয়েছে। আর আহতদের চিকিৎসা দেয়া হয়েছে। আহত বেশ কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আহত অপর ব্যক্তিরা হলেন- খোরশেদ আলম (৫৫), তার স্ত্রী সেলিনা আলম (৩৫), মেয়ে সেহরিন আলম (১৮) সাজরিন আলম (১০) ও স্বপ্না (৩) নামে এক কন্যাশিশু। তারা অটোরিকশার যাত্রী ছিলেন। আহত অপরজন হলেন পথচারী মহসিন (২৮)। তারা সবাই ঢামেকে চিকিৎসা নিয়েছেন।

আহত রঞ্জন ঘোষ বলেন, মিতুর সঙ্গে তার এনগেইজমেন্ট হয়েছে। আজকে তারা দুজনে মিলে বই মেলায় এসেছিলেন। সেখান থেকে রিকশাযোগে সূত্রাপুরেরর বাসায় ফিরছিলেন। পথে এ দুর্ঘটনার শিকার হন।

আহত খুরশিদ আলম জানান, তিনি তার স্ত্রী এবং দুই মেয়েকে নিয়ে একুশে বই মেলায় এসেছিলেন। সেখান থেকে রাতে সিএনজি যোগে মগবাজার বাজার রেলগেট এলাকায় বাসায় ফিরছিলেন। পথে দোয়েল চত্বর পার হলে শিশু একাডেমির ভেতরের একটি নারকেল গাছ ভেঙে রাস্তার উপর তাদের সিএনজিসহ বেশ কিছু গাড়ির উপর পড়ে। এতে তারা আহত হন।

এমসি/এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আর ফিরল না সোহান
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
নবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
X
Fresh