• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

মালয়েশিয়ান তরুণীকে ছুরিকাঘাতের ঘটনায় প্রবাসী বাংলাদেশির ২০ বছর জেল

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া প্রতিনিধি

  ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১০:০৬

মালয়েশিয়ায় এক তরুণীকে ছুরিকাঘাতের অভিযোগে সাইদুল নামে এক প্রবাসী বাংলাদেশিকে ২০ বছরের জেল দিয়েছে দেশটির আদালত। প্রেমের প্রস্তাবে ব্যর্থ হয়ে মালয়েশিয়ান তরুণীকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে বাংলাদেশি ওই যুবক। শুক্রবার মালয়েশিয়ার আদালতে তাকে হাজির করা হয়। মালয়েশিয়ান তরুণীকে হত্যার উদ্দেশ্যে আঘাত করায় ৩২৬ ধারা অনুযায়ী ২০ বছরের কারাদণ্ডের আদেশ দেন আদালত।

আদালত সূত্রে জানা গেছে, গত ১২ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে রাজধানী কুয়ালালামপুরের পার্শ্ববর্তী কোতা দামানসারার একটি শপিংমলের কাছে প্রেমের প্রস্তাবে ব্যর্থ হয়ে মালয়েশিয়ান তরুণীকে ধারালো ছুরি দিয়ে মুখ কেটে দেয় বাংলাদেশি সাইদুল। আহত নারীর বয়স ২৪ বছর। দীর্ঘদিন ধরে ওই বাংলাদেশি তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল, কিন্তু তার প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় বারংবার ওই নারীর সঙ্গে অশোভন আচরণ করতো সাইদুল।

এ ঘটনার পর থেকে মালয়েশিয়ার সোশ্যাল মিডিয়াগুলোতে বাংলাদেশ বিরোধী ব্যাপক ঝড় ওঠে। বাংলাদেশিদের ভিসা বাতিলসহ নতুন করে যাতে বাংলাদেশিদের মালয়েশিয়ায় কাজের সুযোগ না দেয়া হয় তার জন্য সরকারের কাছে দাবি জানিয়েছে সে দেশের নাগরিকরা।

আরও পড়ুন

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত
বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর
বিএসএফের গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু
লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত
X
Fresh