• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

স্বামীর বাসায় জাবি ছাত্রীর ঝুলন্ত মরদেহ

জাবি প্রতিনিধি

  ২০ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:২৩

জাহাঙ্গীনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক ছাত্রী আত্মহত্যা করেছেন। ঢাকার সাভারের রেডিওকলোনিতে তার স্বামীর বাসা থেকে বুধবার সকালে গলায় ফাঁস দেয়া অবস্থায় মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ৪০ ব্যাচের ওই শিক্ষার্থীর নাম জেসি ইসলাম।

জেসি ইসলামের বন্ধু ও সহপাঠীরা জানায়, বিশ্ববিদ্যালয়ে ভর্তির আগে থেকে জুনিয়র ও ভিন্ন ধর্মাবলম্বী সজিব সাহা শুভ্রর সঙ্গে প্রেম ছিল তার। সজিব বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান বিভাগের ৪১ ব্যাচের শিক্ষার্থী। তাদের দুইজনেরই গ্রামের বাড়ি মাগুরায়।

বছরখানেক আগে পরিবারকে না জানিয়ে বিয়ে করেন সজিব ও জেসি। ভিন্ন ধর্মের ছেলেকে বিয়ের বিষয়টি জেসির পরিবারে জানাজানি হলে পরিবার বিয়েটি মেনে নেয়নি এবং জেসিকে ফিরে যেতে চাপ দেয়।

দুইজনের পরিচিতরা জানিয়েছেন, সজিবের মাদকাসক্তির বিষয়টি নিয়ে কয়েকমাস ধরে খুবই হতাশ ছিলেন জেসি। তার বন্ধুরা বলেন, গত কয়েকদিন ধরে বিভিন্ন কারণে মারাত্মকভাবে মানসিক হীনমন্যতায় ভুগছিলের জেসি ।এসব কারণেই তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।

সাভার মডেল থানা পুলিশের ওসি এএফএম সায়েদ বলেন, মঙ্গলবার দিবাগত রাতের কোনও একসময় জেসি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। সকালে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেডিকেলে পাঠানো হয়।

এমকে/এফএম

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh