• ঢাকা শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৫

‘তারেকের বেয়াদবি আর সহ্য হচ্ছে না’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:১৮ | আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:৪২
চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি শফিকুর রহমান বলেছেন, বিদেশে বসে দণ্ডিত তারেক রহমান জামায়াতের অর্থায়নে বিভিন্ন সভাসমাবেশ থেকে অঙ্গুলি হেলনে এদেশে অরাজকতার নির্দেশ দিচ্ছেন। তাই যে কোনও উপায়ে তাকে দেশে ফিরিয়ে এনে দণ্ড কার্যকর করার ব্যবস্থা করতে হবে। তাকে ফিরিয়ে আনুন তার বেয়াদবি আর সহ্য হচ্ছে না।

মঙ্গলবার জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর বক্তব্যে তিনি একথা বলেন। এ সময় ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া সভাপতিত্ব করেন।

শফিকুর রহমান বলেন, আমি জানি আমাদের আইনমন্ত্রী- তাকে (তারেক) ফিরিয়ে আনার চেষ্টা করছেন। আমরা মনে করি তাকে অতি দ্রুত আনা দরকার।

শফিকুর রহমান বলেন, আমরা শুনেছি তারেক রহমান লন্ডনে বসে অঙ্গুলি হেলনে দেশে দল চালাচ্ছেন। তার নির্দেশ মত দেশে বিএনপি- জামায়াতসহ জোট কাজ করছে। তারা এদেশে এক অরাজক পরিস্থিতির সৃষ্টি করতে চেয়েছিল। কিন্তু ৩০ ডিসেম্বর একটি সুন্দর নির্বাচন হলে তাদের সে ষড়যন্ত্র বানচাল হয়ে যায়। এ নির্বাচনের মাধ্যমে দেশে গণতন্ত্রের জয় হয়েছে।

প্রেস ক্লাবের সাবেক এই সভাপতি বলেন, বিএনপি প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান যে বিষবৃক্ষ রোপণ করেছিলেন তা এক সময় বড় আকার ধারণ করে, দেশ পিছিয়ে যায়। দেশে জঙ্গিবাদ, দুর্নীতি বৃদ্ধি পায়। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সেই বিষবৃক্ষ আজ শেষ হতে চলেছে।

তিনি বলেন, দেশের মানুষ এখন অনেক শান্তিতে বসবাস করছেন। জামা-জুতো পরে সবাই ভালো খাবার খায়। আমাদের প্রধানমন্ত্রীর নেতৃত্বে কৃষক আর গুলি খেয়ে মরে না। সারের ডিলার আজ কৃষকের পিছনে ছোটে। এবারের যে নির্বাচন হয়েছে- সেখানে আমরা কোন হীনমন্যতা বোধে ভোগেনি। কিন্তু বিএনপি অনেক হীনমন্যতায় ভুগেছে। তাদের প্রধানমন্ত্রী কে হবেন, তাদের নেতা কে তা তারা বলতে পারেনি। সে কারণে জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়