DMCA.com Protection Status
  • ঢাকা রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

যমুনা ব্যাংকের এটিএম বুথ থেকে নিরাপত্তাকর্মীর মরদেহ উদ্ধার

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২১ জানুয়ারি ২০১৯, ১৪:৩৪ | আপডেট : ২১ জানুয়ারি ২০১৯, ১৭:৩৩
রাজধানীর বারিধারা জে-ব্লকে যমুনা ব্যাংকের একটি এটিএম বুথের ভেতরে নিরাপত্তা কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত নিরাপত্তাকর্মীর নাম শামীম (২৪) বলে জানা গেছে। গতকাল রোববার রাতে এ ঘটনা ঘটে।

প্রথমে খবর পেয়ে গুলশান থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। এলাকাটি ভাটারা থানাধীন হওয়ায় পরে ভাটারা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

ভাটারা থানার উপপরিদর্শক (এসআই) বিলকিস বেগম ঘটনার সত্যতা নিশ্চিত করে আরটিভি অনলাইনকে বলেন, ভাটারা থানা পুলিশ মরদেহটি উদ্ধার করেছে। পরে যমুনা ব্যাংক কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়। নিহতের পরিবার থেকে তার বাবা ও ব্যাংক কর্তৃপক্ষের বেশ কয়েকজন লোক এসেছেন। যাদেরকে সন্দেহজনক মনে হচ্ছে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া একটি মামলা প্রক্রিয়াধীন আছে।

তিনি আরও বলেন, ‘ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। শামীমের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। আমরা সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছি। সেগুলো যাচাই-বাছাই চলছে। তবে নিহতের মাথায় আঘাতের ধরন দেখে ধারণা করা হচ্ছে, ভারী কিছু দিয়ে তাকে আঘাত করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।’

আরো পড়ুন:

আরসি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়