• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

কলকাতার গড়িয়াহাট মার্কেটে ভয়াবহ আগুন

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ জানুয়ারি ২০১৯, ০৯:২৮

দক্ষিণ কলকাতার গড়িয়াহাট মার্কেটে শনিবার দিনগত মধ্যরাতে ভয়াবহ আগুন লেগেছে। ঘটনার পর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে ফায়ার সার্ভিসের ১৮টি ইউনিট। তারা ৮ ঘণ্টা চেষ্টার পরও আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি। খবর আনন্দবাজার।

স্থানীয় সূত্রে জানা গেছে, একটি ব্র্যান্ডেড কাপড়ের দোকানে প্রথম আগুন লাগে। সেখান থেকেই আগুন ছড়িয়ে পড়ে আশপাশের অন্য দোকানগুলোতে। মোট কতগুলো দোকানে আগুন লেগেছে, তা এখনও স্পষ্ট নয়। তবে ল্যাডারের সাহায্যে গ্রিল কেটে আগুনের উৎসস্থলে পৌঁছানোর চেষ্টা করছেন ফায়ার সার্ভিসকর্মীরা।

জানা গেছে, যে দোকানে আগুন লেগেছে, তার আশপাশের বাড়িগুলো থেকে বাসিন্দাদের অন্যত্র সরিয়ে নেওয়া হয়েছে। আগুন লাগার খবরে আতঙ্ক সৃষ্টি হয়েছে আশপাশের এলাকায়।

পশ্চিমবঙ্গের দমকলমন্ত্রী সুজিত বসু গণমাধ্যমকে জানান, ‘আগুনের কারণ স্পষ্ট নয়। দমকলকর্মীরা দ্রুত আগুন নেভানোর চেষ্টা করছেন। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও স্পষ্ট নয়, তবে বড় ক্ষতির আশঙ্কা রয়েছে।’

রাত সাড়ে ১২টা নাগাদ আগুন লাগলেও রোববার সকাল ১২টার পর্যন্ত আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি। বেশ কিছু জায়গা থেকে এখনও মাঝে মধ্যেই আগুনের শিখা জ্বলছে, ধোঁয়া বের হচ্ছে। এদিকে আগুনের জেরে গড়িয়াহাটের রাস্তার একাংশ বন্ধ করে দেয়া হয়েছে।

পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজশাহী নগরীর নিউ মার্কেটের একটি দোকানে আগুন
কলকাতাকে হারাতে জার্সি বদল কোহলিদের
রাজধানীর শিশু হাসপাতালে আগুন
রাজধানীর বনশ্রীতে আবাসিক ভবনে আগুন
X
Fresh