• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

যেভাবে উদ্ধার হলো স্কুটি আর এই সেই ছিনতাইকারী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ জানুয়ারি ২০১৯, ১৭:০৪

পুলিশের ভূমিকায় চব্বিশ ঘণ্টা পার হওয়ার আগেই মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে শাহনাজ আক্তারের স্কুটিটি উদ্ধার করা হয় এবং গ্রেপ্তার করা হয় ছিনতাইকারী জুবায়দুল ইসলাম জনিকে।

তেজগাঁও জোনের সহকারী কমিশনার আবু তৈয়ব মো. আরিফ হোসেন বলেন, রাতে অভিযান চালিয়ে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে স্কুটি মোটরবাইকটি উদ্ধার করা হয়। এ সময় প্রতারক জনিকে আটক করা হয়। চুরি হওয়া স্কুটি ও আটক জনিকে ঢাকা এনে শেরেবাংলা নগর থানায় হস্তান্তর করা হয়।

এই ঘটনার সাথে অন্য কেউ জড়িত কিনা ও মামলার মূল রহস্য উদঘাটনের জন্য আজ (বুধবার) সকালে ৭ দিনের রিমান্ড আবেদন করেন শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম খান। আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

বুধবার তেজগাঁও ডিসি অফিসে সংবাদ সম্মেলনের মাধ্যমে স্কুটিটি শাহনাজ আক্তারের কাছে হস্তান্তর করেন তেজগাঁও জোনের ডিসি বিপ্লব কুমার সরকার। এ সময় দুদিন ধরে রাইড শেয়ার করতে না পারার কারণে তেজগাঁও ডিভিশনের পক্ষ থেকে তার দুই সন্তানের জন্য ১০ হাজার টাকা উপহার দেয়া হয়।

সংবাদ সম্মেলনে স্কুটিটি ফিরে পাওয়ার আনন্দে আবেগআপ্লুত হয়ে শাহনাজ আক্তার বলেন, ‘পুলিশ চেষ্টা করলে সবই পারে, এটা আবারও প্রমাণিত হলো। আমি খুবই খুশি স্কুটিটি পেয়ে। এজন্যে সর্বপ্রথম আমি সাংবাদিক ভাইদের ধন্যবাদ জানাই। এরপর আইনের লোকদের। পুলিশ এতো পরিশ্রম করে এতো দ্রুত স্কুটিটি উদ্ধার করবে তা কখনও ভাবিনি। ক্রাইম পেট্রোল সিরিয়ালে যেমন পুলিশের তৎপরতা দেখতাম, আমার ক্ষেত্রেও একই তৎপরতা দেখলাম। পুলিশ গেল আর স্কুটিটি উদ্ধার করে নিয়ে এলো।’

তিনি আরও বলেন, ‘আমার প্রতিবেশী আর আত্মীয়স্বজনরা বলেছিল স্কুটির আশা ছেড়ে দাও। পুলিশ যতক্ষণে স্কুটি উদ্ধার করবে ততক্ষণে চোর স্কুটিটি বিক্রি করে টাকা খেয়ে ফেলবে। তবুও আমি পুলিশের ওপর ভরসা রেখেছি।’

স্কুটিটি পেয়ে কেমন লাগছে? সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘কেমন লাগছে তা বলে বুঝাতে পারব না। চোর শুধু আমার স্কুটি চুরি করেনি, আমার রুটি রুজিও নিয়ে গিয়েছিল। স্কুটির সঙ্গে আমার রুটি রুজিও ফিরে পেলাম।’

এর আগে মঙ্গলবার বিকেলে চালানোর কথা বলে শাহনাজের স্কুটি ছিনতাই করে জনি নামের এক দুর্বৃত্ত। রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন মানিক মিয়া এভিনিউতে রাজধানী উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এদিন রাতেই শাহনাজ বাদী হয়ে স্কুটি ছিনতাইয়ের ঘটনায় জনিকে আসামি করে শেরেবাংলা নগর থানায় একটি মামলা করেন।

পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
পাথরঘাটায় ২৫ কেজি হরিণের মাংস উদ্ধার
কিডনি দিয়ে স্বামীকে বাঁচানো ববিতার প্রাণ গেল ছিনতাইকারীদের হাতে
চাঁদপুরে পৃথক ঘটনায় ২ মরদেহ উদ্ধার
X
Fresh