logo
  • ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

ব্যথায় কাতরাচ্ছেন অভিনেত্রী অহনা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৫ জানুয়ারি ২০১৯, ২২:১৫
‘ব্যথায় কাতরাচ্ছেন অভিনেত্রী অহনা। সোজা হয়ে দাঁড়াতে বা শুতে পারছেন না। তার শরীরে রক্তে ইনফেকশান ছড়িয়ে পড়েছিল। সেটা আজ কিছুটা কমে এসেছে। অ্যানেসথেশিয়া দিয়ে তাকে এমআরআই ও সিটি স্ক্যান করানো হয়েছে। ডাক্তার ধারণা করছেন তার কোমরের হাড় ভেঙে গেছে।’

bestelectronics
এভাবেই অহনার বর্তমান অবস্থা মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে আরটিভি অনলাইনকে জানান তার খালাতো বোন লিজা ইয়াসমিন মিতু।

তিনি বলেন, ‘দুর্ঘটনার পর অহনাকে প্রথমে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু সেখানে তার ব্লাডের ইনফেকশান কমানো যাচ্ছিল না। এমনকি এমআরআই করানো সম্ভব হচ্ছিল না। তাই সেই হাসপাতালের ডাক্তার অন্য হাসপাতালে নিয়ে যেতে বলেন। গতকাল ক্রিসেন্ট হাসপাতালে তাকে এক্সরে করার জন্য কয়েকবার দাঁড়ানোর চেষ্টা করানো হয়েছিল। সে ব্যথায় কয়েকবার অজ্ঞান হয়ে গিয়েছিল। তার পুরো পিঠে ক্ষত। সে কোমরের হাড়ে খুব ব্যথা পেয়েছে। অবস্থা সংকটপূর্ণ দেখে আমরা গতকাল (সোমবার) রাতে অ্যাপোলো হাসপাতালে নিয়ে এসেছি।’

মঙ্গলবার (৮ জানুয়ারি) অহনা পুরান ঢাকা থেকে তার খালাতো বোনকে সঙ্গে নিয়ে উত্তরায় নিজ বাসভবনে যাচ্ছিলেন। ফেরার পথে উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে সাত নম্বর সেক্টরের পূর্ব মাথায় একটি বেপরোয়া গতির পাথর বোঝাই ট্রাক ধাক্কা দিয়ে অহনার প্রাইভেটকারের ক্ষতি করে। অহনা নিজের গাড়ির ক্ষতি হয়েছে দাবি করে ট্রাক ড্রাইভারকে নামতে বললে ইচ্ছাকৃতভাবে আবারও অহনার কারটিকে জোরে ধাক্কা দেয় চালক। বিষয়টি প্রতিবাদ করায় চালক অহনাকে ঝুলিয়ে ট্রাকটি চালিয়ে যেতে থাকে। পরে হঠাৎ ব্রেক করলে অহনা ছিটকে পড়ে মারাত্মকভাবে আহত হন।

এ ঘটনায় অহনার খালাতো বোন লিজা বাদী হয়ে ৯ জানুয়ারি উত্তরা থানায় মামলা করেন। মামলা নং ২৩০(৫) ১।

এমন অমানবিক ঘটনার পরও সহমর্মিতা প্রকাশ করেননি ট্রাকের ড্রাইভার ও মালিক। বরং মামলা করায় অহনা ও তার পরিবারকে নানান হুমকি দেয়া হচ্ছে বলে জানান মিতু।

সেই মামলার ভিত্তিতে শনিবার (১২ জানুয়ারি) সকালে ট্রাক ড্রাইভার মোঃ সুমন ও তার হেলপার মোঃ রুমনকে গ্রেপ্তার করে পুলিশ। আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়।

টিভি নাটকে নিয়মিত অভিনয় করেন অহনা। এর পাশাপাশি বেশকিছু চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। তার অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘চোখের দেখা’ মুক্তি পায় ২০১৭ সালে।

আরসি/পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়