• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শুরুর দিনে মন্ত্রীদের চমক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ জানুয়ারি ২০১৯, ১৭:৫২

মন্ত্রিপরিষদের সদস্য হিসেবে সদ্য শপথ নেয়া প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক দায়িত্ব গ্রহণের প্রথম দিনেই চমক দিয়েছেন। তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে তিনি দুটি ছবি পোস্ট করেন। ছবির ক্যাপশন, ‘বাইকে চড়ে প্রথম দিন অফিসে...’।

মঙ্গলবার (৮ জানুয়ারি) দুপুর দু্ইটার কিছু পরে তিনি বাইকের পেছনে বসা একটি ছবি পোস্ট করেন।

জুনাইদ আহমেদ পলক বরাবরই সামাজিক যোগাযোগ মাধ্যমে উপস্থিত থাকেন। সোমবার (৭ জানুয়ারি) তথ্য যোগাযোগ প্রযুক্তি ও বিজ্ঞান বিভাগের প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেয়ার পর ফেসবুক স্ট্যাটাসে তিনি লেখেন, বঙ্গভবনে শপথ গ্রহণ করলাম। সবার দোয়া ও সহযোগিতা কামনা করি। আমার প্রাণপ্রিয় নেত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা, আমার প্রিয় সিংড়াবাসী, আমার দলের সকল পর্যায়ের সকল নেতাকর্মী ভাইবোনসহ আত্মীয়-পরিজন, বন্ধু-বান্ধব, শুভাকাঙ্ক্ষী সকলের কাছে আমি কৃতজ্ঞ।

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, আগামী দিনে প্রশ্নফাঁস রোধ করাটাই বড় চ্যালেঞ্জ। এটা মোকাবেলা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি।

তিনি বলেন, আমরা চেষ্টা করব প্রধানমন্ত্রী যে বিশ্বাস-আস্থা রেখেছেন তা রক্ষা করতে। সরকারকে জনগণ উজার করে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। তারা বিপুল প্রত্যাশা নিয়ে আমাদের ভোট দিয়েছেন। তা পূরণের চেষ্টা করব। সামনে পরিবর্তন প্রয়োজন হলে তা করা হবে।

হজে গিয়ে আমি নিজেই দুর্ভোগের শিকার হয়েছিলাম। ভুক্তভোগী হিসেবে আমি জানি কি করতে হবে। আল্লাহর রহমতে হজে আর কোনও অনিয়ম হতে দেব না। বললেন নতুন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ।

এদিকে, মন্ত্রিসভার সদস্যরা স্মৃতিসৌধে শ্রদ্ধা জানাতে যাওয়ার সময় বাহন হিসেবে বাস ব্যবহার করেন। এই প্রথম একসাথে সব মন্ত্রীরা বাস ব্যবহার করে স্মৃতিসৌধে যান যা সাধারণ মানুষের মাঝে ব্যাপক প্রশংসিত ও আলোচিত হয়।

সকাল ১০টার দিকে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর পর প্রধানমন্ত্রী ও মন্ত্রিসভার সদস্যরা সাভার জাতীয় স্মৃতিসৌধে গিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

সাভার যেতে মন্ত্রী, প্রতিমন্ত্রী, উপমন্ত্রীরা চারটি এসি বাস ব্যবহার করেন। আসন সংকুলান না হওয়ায় মিনিবাসগুলোর ভেতরে অতিরিক্ত আসন জুড়ে বসতে দেখা যায় তাদের।

নতুন মন্ত্রিসভার সদস্য শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল সাংবাদিকদের বলেন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে প্রধানমন্ত্রী ছাড়া বাকি সবাই চারটি বাসে করে সাভারের জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে আবার বাসেই ফিরেছি।

তিনি আরও বলেন, বুধবার আমরা একইভাবে বাসে করে টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে যাবো এবং আসবো।

আরো পড়ুন:

এসজে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সন্ত্রাসীদের বিচারের মুখোমুখি হতে হবে : কাদের
আহত আ.লীগ নেতাকে চিকিৎসা দিতে দেরি করায় ডাক্তারকে মারধর
হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু : কাদের
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
X
Fresh