• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

মন্ত্রিসভার শেষ বৈঠক ৩ ডিসেম্বর

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৬ নভেম্বর ২০১৮, ১৭:০৬ | আপডেট : ২৬ নভেম্বর ২০১৮, ১৭:১২
ছবি সংগৃহীত
বর্তমান সরকারের মন্ত্রিসভার শেষ বৈঠক অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ৩ ডিসেম্বর। সোমবার মন্ত্রিপরিষদ বৈঠকে এমন সিদ্ধান্ত হয়েছে বলে জানা গেছে।

whirpool
সচিবালয়ে মন্ত্রিসভার নিয়মিত এ বৈঠকে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৈঠকে মন্ত্রিসভার সদস্যরাও উপস্থিত ছিলেন।

চার টেকনোক্র্যাট মন্ত্রিও বৈঠকে ছিলেন। তাদের পদত্যাগের বিষয়ে কোনও সিদ্ধান্ত হয়নি।

বৈঠকে অংশ নেয়া একজন মন্ত্রী নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, প্রধানমন্ত্রী বলেছেন, ৩ ডিসেম্বরের পর মন্ত্রিসভার আর বৈঠক হবে না। তবে ক্ষমতা হস্তান্তর পর্যন্ত বর্তমান সরকারই কার্যকর থাকবে।

প্রধানমন্ত্রী আরও বলেছেন, এবারের নির্বাচন হবে অত্যন্ত প্রতিদ্বন্দ্বিতামূলক। মানুষ যেন শান্তিপূর্ণভাবে কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন সেই ব্যবস্থা থাকবে।

দলীয় ইশতেহারের বিষয়ে তিনি বলেন, তরুণ ভোটার, মানে যুবসমাজকে আকৃষ্ট করে, এমন বিষয় আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে রাখতে হবে। বিষয়গুলো মাথায় রেখে যারা মনোনয়ন পেয়েছেন তারা মাঠে যান এবং কাজ করেন। আপনারা জনগণকে আকৃষ্ট করার চেষ্টা করেন।

আজকের বৈঠকে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি দিবসের নাম পরিবর্তন করা হয়েছে। এখন থেকে ১২ ডিসেম্বর জাতীয় তথ্য ও যোগাযোগপ্রযুক্তি দিবস।

উল্লেখ্য, নির্বাচন কমিশনের পুনঃতফসিল অনুযায়ী আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট হবে। ওই নির্বাচনে জয়ী দল একাদশ জাতীয় সংসদের সরকার গঠন করবে।

এসআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়