• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

১৫ ডিসেম্বরের পর থেকে সশস্ত্র বাহিনীর ছোট টিম মাঠে থাকবে: সিইসি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ নভেম্বর ২০১৮, ১২:১৪

নির্বাচন উপলক্ষে আগামী ১৫ ডিসেম্বরের পর থেকে পুলিশের সঙ্গে মাঠে সশস্ত্রবাহিনীর ছোট টিম কাজ করবে। বললেন প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদা।

বৃহস্পতিবার আগারগাঁওয়ের নির্বাচন ভবনে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বিশেষ বৈঠকে তিনি এ কথা বলেন। এর আগে নির্বাচন ভবন অডিটোরিয়ামে সিইসির সভাপতিত্বে পৌনে ১১টায় এ বিশেষ বৈঠক শুরু হয়।

পুলিশ প্রশাসনের উদ্দেশে সিইসি বলেন, ১৫ ডিসেম্বরের মধ্যে সশস্ত্র বাহিনীর একটি ছোট টিম আপনাদের সঙ্গে দেখা করবে। ১৫ ডিসেম্বর থেকে প্রতি জেলায় সশস্ত্র বাহিনীর ছোট টিম থাকবে, তাদের সঙ্গে সমন্বয় করে কাজ করবেন।

প্রধান নির্বাচন কমিশনার প্রজাতন্ত্রের সকল কর্মকর্তাদের উদ্দেশে বলেন, জনগণের প্রত্যাশা পূরণে সুষ্ঠু নির্বাচন ইসির একার পক্ষে সম্ভব না।

পুলিশ প্রশাসনকে নিয়ন্ত্রণ নয় বরং স্বাধীনতা দিয়ে কাজ করার নির্দেশ দিলেন ইসি। তবে পুলিশের সব কাজে ইসির নজরদারি থাকছে বলে মন্তব্য করে সিইসি।

সভায় উপস্থিত ছিলেন প্রধান নির্বাচন কমিশনারসহ অপর ৪ কমিশনার ও ইসি সচিব এবং পুলিশের আইজি, জননিরাপত্তা বিভাগের সচিব, সকল মেট্রোপলিটন পুলিশ কমিশনার, উপ-মহাপুলিশ পরিদর্শক ও পুলিশ সুপাররা (এসপি)।

প্রসঙ্গত, ঘোষিত তফসিল অনুযায়ী ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনের ভোট হবে। মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ২৮ নভেম্বর, ২ ডিসেম্বর যাচাই-বাছাই ও মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন নির্ধারিত রয়েছে ৯ ডিসেম্বর।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিজয় নিয়ে আশাবাদী নিপুণ, ফল যা হোক মেনে নেবেন কলি
সহকর্মী ও গণমাধ্যমকে এড়িয়ে গেলেন ইলিয়াস কাঞ্চন
ভোটগ্রহণ শেষ, কিছুক্ষণের মধ্যেই গণনা শুরু
ডিএ তায়েবের জন্য যেভাবে ভোট চাইছেন মেয়ে টুনটুনি
X
Fresh